বাউফলে কিশোর গ্যাংয়ের মূলহোতাসহ গ্রেপ্তার-২

বাউফল
কিশোর গ্যাংয়ের হাতে নিহত দুই শিক্ষার্থী মারুফ ও নাফিস   © টিবিএম ফটো

পটুয়াখালীর বাউফলে চাঞ্চল্যকর ১০ম শ্রেণীর দুই শিক্ষার্থী মারুফ (১৫) ও নাফিস (১৫) হত্যার ঘটনার প্রধান আসামী রায়হানকে (১৪) নরসিংদী জেলার রায়পুরা থেকে এবং হৃদয়কে (১৪) ঢাকার পল্লবী থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। 

মঙ্গলবার (২৮ মার্চ) ভোররাতে তাদেরকে গ্রেফতার করা হয়। 

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার আল মামুন গ্রেফতারের সত্যতা স্বীকার  করে বাংলাদেশ মোমেন্টসকে বলেন, ‌র‌্যাব-৩ তাদের গ্রেফতার করলেও এখনও পুলিশের কাছে সোপর্দ করেনি।' 

উল্লেখ, বুধবার (২২মার্চ) পটুয়াখালীর বাউফল উপজেলার ৪নং সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী  মাহরুফ ও নাফিসকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। 

নবম শ্রেণির শিক্ষার্থী রায়হানের সাথে দশম শ্রেণির শিক্ষার্থী মারুফের পায়ের সাথে পা লাগার ঘটনাকে কেন্দ্র করে তর্ক হয়। এর জের ধরে ওই দিন  বিকেল সাড়ে ৪ টার দিকে বিদ্যালয়ের অদূরে মারুফ, নাফিস ও সিয়ামকে ছুরিকাঘাত করে রায়হানসহ ৮-১০ জন  শিক্ষার্থী। 

পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে তাদের মধ্যে মারুফ ও নাফিসের অবস্থা আশংকাজনক  হওয়ায় বরিশাল শের- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং ওই দিনই সন্ধ্যা সাড়ে ৭টায় তারা মারা যায়। 

এ ঘটনায় নিহত নাফিসের মা নার্গিস বেগম বাদি হয়ে ৬ জনকে নামীয় ও ৪ জনকে অজ্ঞাত আসামী করে বাউফল থানায় মামলা করেন। 

পুলিশ এ পর্যন্ত মোট  ৫ জনকে গ্রেফতার করলেও এক আসামী এখনো পলাতক রয়েছে। 


মন্তব্য


সর্বশেষ সংবাদ