ঈশ্বরদী-আটঘরিয়াবাসী কে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন নুরুজ্জামান বিশ্বাস এমপি

ঈদ
  © সংগৃহীত

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈশ্বরদী-আটঘরিয়ার সর্বস্তরের জনগনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে পাবনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস।

শুভেচ্ছা জানানোর এক বিবৃতিতে এমপি নুরুজ্জামান বিশ্বাস বলেন ,ঈদ মোবারক’ হল একটি আরবি শব্দ যার অর্থ হল “আনন্দ উদযাপন কল্যাণময় হোক”। সমগ্র পৃথিবীর মুসলমানরা  ঈদ-উল ফিতরের এই আনন্দ ভাগাভাগি করে নিক। ধর্ম-বর্ন নির্বীশেষে সকল শ্রেনীর মানুষকে ঈদের আনন্দ ও ভাব বিনিময়ের আহ্বান জানান তিনি। । রমজানের শেষে খুশির বার্তা বহন করে নিয়ে আসে ঈদ। তাই ঈদ যেন সকলেই আনন্দের সাথে পালন করতে পারেন সেই প্রত্যাশা করছি।

তিনি আরও বলেন, রমজানের দীর্ঘ  একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কার।  এই পবিত্র রমজান মাসেই আল্লাহ মানবজাতির হেদায়াতের জন্য  পবিত্র কুরআন নাযিল করেছেন। পবিত্র ঈদুল ফিতর  আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাড়ানোর শিক্ষা দেয়। এই সময় সবার উচিত অসহায় গরীবদের পাশে দাড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যেন তারাও আনন্দ উল্লাসের সাথে ঈদ উদযাপন করতে পারে। পবিত্র ঈদুল ফিতর বয়ে আনুক সকলের মনে খুশির বার্তা। ঈশ্বরদী আটঘরিয়ার সর্বস্তরের মানুষকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুবেচ্ছা। 

"ঈদ মোবারক"


মন্তব্য


সর্বশেষ সংবাদ