শাহজাহানপুর ছাত্র ঐক্য পরিষদের ঈদ পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জ
  © মোমেন্টস ফটো

চাঁপাইনবাবগঞ্জ জেলার শাহজাহানপুর ইউনিয়ন 'ছাত্র ঐক্য পরিষদের' আয়োজনে ঈদ পুনর্মিলনী ও কৃতি ছাত্র-ছাত্রী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রবিবার ( ২৩ এপ্রিল) বিকাল সাড়ে ৩টায় ইউনিয়ন পরিষদের সামনে এটি অনুষ্ঠিত হয়। 

পরিষদের সভাপতি মো. মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম। উপস্থিত ছিলেন পরিষদের উপদেষ্টামন্ডলীর সদস্য মিসবাহ-উল হক ও বাবুল আক্তার।

এছাড়া সংগঠনটির সহ-সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. সুমন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুশ শাকুর, দপ্তর সম্পাদক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. সাদরুজ্জামান, অর্থ সম্পাদক ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. নিয়ামতুল্লাহ এবং সাহিত্য সম্পাদক ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. মোমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এসএসসি, এইচএসসি পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত ও বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা স্বারক ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে সর্বোচ্চ নম্বর নিয়ে রাষ্ট্রপতি কর্তৃক গোল্ড মেডিলিস্ট মো. আকমাল হোসেনকে সংবর্ধনা স্বারক ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য, 'শিক্ষার মাধ্যমে সমাজ পরিবর্তন' স্লোগানকে সামনে রেখে কয়েকজন মেধাবী শিক্ষার্থীর হাত ধরে শাহজাহানপুর ছাত্র ঐক্য পরিষদ ২০১১ সালে প্রতিষ্ঠিত হয়। এসময় ইউনিয়নে মানসম্মত শিক্ষা ছিলোনা। সংগঠনটির গুটি গুটি পদক্ষেপ ও দিকনির্দেশনায় বর্তমানে বিভিন্ন মেডিকেল ও বিশ্ববিদ্যালয়ে ৪০-৪৫ জন শিক্ষার্থী অধ্যায়নরত আছেন।


মন্তব্য