ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

ফেনী
  © প্রতীকী ছবি

ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. ইসমাইল হোসেন টিটু (৩০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন।শনিবার (২৯, এপ্রিল) সন্ধ্যায় ফেনী-সোনাইমুড়ি আঞ্চলিক সড়কের ফেনী সদর উপজেলার রতনপুর বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইসমাইল নোয়াখালীর সেনবাগ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে ও স্থানীয় গাজীরহাট বাজারের মুদি মালের ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে ফেনী শহর থেকে নিজ দোকানের জন্য মালামাল কিনে সন্ধ্যা ৭টার দিকে মোটরসাইকেলে করে সেনবাগের গাজীরহাট বাজারের দিকে যাচ্ছিলেন ইসমাইল।ফেনী-সোনাইমুড়ি সড়কের ফেনী সদর উপজেলার রতনপুর বিদ্যালয় এলাকায় পৌঁছালে সিএনজিচালিত একটি অটোরিকশাকে পার হওয়ার সুযোগ দিতে গিয়ে সড়কের পাশে বিদ্যুতের একটি খুঁটিতে ধাক্কা লাগে ইসমাইলের। স্থানীয় লোকজন দ্রুত এগিয়ে গিয়ে তাঁকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এরপর তাঁর ময়নাতদন্তের জন্য লাশ  হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো নিজাম উদ্দিন জানান, পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ না থাকায় নিহত ব্যক্তির বাবা ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের আবেদন করায় রাতেই লাশ পরিবারের সদস্যদের হাতে বুঝিয়ে দেওয়া হয়েছে।


মন্তব্য