ঈশ্বরদীতে বন্ধুদের সাথে গোসলে নেমে পুকুরে ডুবে যুবকের মৃত্যু 

ঈশ্বরদী
মোঃ সাজিম প্রামানিক   © ফাইল ছবি

ঈশ্বরদীতে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে পুকুরের পানিতে ডুবে মোঃ সাজিম প্রামানিক (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সাজিম উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর গ্রামের ইসরাইল হোসেনের ছেলে। সোমবার(১মে) দুপুর সাড়ে ১২ টার দিকে চরমিরকামারী দাইড়পাড়া গোরস্থান সংলগ্ন পুকুরে এ ঘটনা ঘটে। সাজিম বহরপুর হাফেজিয়া মাদ্রাসার ছাত্র। সে একজন কোরআনের হাফেজ ছিলেন।

হাফেজ সাজিমের বাবা ভ্যানচালক ইসরাইল হোসেন জানান, আমার তিন সন্তানের মধ্যে সাজিম মেজো। তাকে বহরপুর হাফেজিয়া মাদ্রাসায় পড়াশুনা করিয়েছি। হাফেজিয়া পাশের পর সে বর্তমানে বাড়িতে ছিল। আজ দুপুর ১২টার দিকে বন্ধুদের সঙ্গে পাশের গ্রাম চরমিরকামারী দাইড়পাড়া পুকুরে গোসল করতে যায়। পুকুরে গোসল করার সময় হঠাৎ সাজিম পানিতে নিখোঁজ হয়। প্রায় আড়াই ঘন্টা চেষ্টার পর স্থানীয়রা দুপুর ২টা ৩০ মিনিটের দিকে পুকুর থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার উপ পরিদর্শক (এস আই) নাসির উদ্দিন জানান, সাজিমের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। পরিবারের লোকজন মরদেহ নিয়ে যাওয়ার জন্য থানায় যোগাযোগ করছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক কাবেরী সাহা  জানান, বিকাল ৩টার দিকে সাজিমকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এখানে আনার আগেই তার মৃত্যু হয়েছে


মন্তব্য