নোয়াখালীতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

সারাদেশ
  © টিবিএম ফটো

'রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ' এই স্লোগানে শেখ হাসিনার ৪৩ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নোয়াখালীতে আনন্দ শোভাযাত্রা করেছে জেলা যুবলীগ।

আজ বুধবার (১৭ই মে) সকালে নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল আলম মঞ্জু'র নেতৃত্বে আনন্দ শোভাযাত্রাটি নোয়াখালী জেলা শহরের প্রধান প্রধান সড়ক অতিক্রম করে পিটিআই পর্যন্ত গিয়ে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

 এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক নুর আলম সিদ্দিকী রাজু, পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক আলা উদ্দিন আলো,নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি দেলোয়ার হোসেন সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি কায়সার হামিদ রকি,সাবেক ছাত্রলীগ নেতা হারুন আহমেদ,ফারাবী এলাহি ফাহি,ইনসারুল করিম ধীমান সহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর দীর্ঘ প্রবাসজীবন কাটিয়ে ১৯৮১ সালের ১৭ই মে এই দিনে দেশে ফেরেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই দিনে লাখো মানুষ তাকে স্বাগত জানান। দিনটিকে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালন করেন আওয়ামী লীগ,যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


মন্তব্য


সর্বশেষ সংবাদ