ষড়যন্ত্র করে বিএনপি ক্ষমতায় যাওয়ার পথ খুঁজছে - আ.লীগ নেতা শাহীন

নোয়াখালী
  © টিবিএম ফটো

বিএনপি এখন ষড়যন্ত্র করে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে পথ খুঁজছে বলে মন্তব্য করেছেন নোয়াখালী-৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট শিহাব উদ্দিন শাহিন।

তিনি বলেন,আওয়ামী লীগ রাজপথের দল, গণতন্ত্রের প্রতি আমাদের আস্থা ও বিশ্বাস আছে। বিএনপির কোন ষড়যন্ত্রই কাজে আসবে না। দেশে কোন বিশৃৃঙ্খলা করার চেষ্টা করলে তার জবাব রাজপথে থেকেই দেওয়া হবে।

শিহাব উদ্দিন শাহিন আরো বলেন, বিএনপি এখন বলে টেকব্যাক বাংলাদেশ, কিসের টেকব্যাক! টেকব্যাক মানেই কি আবার ৭৫ সালের জিয়াউর রহমানের মার্শাল! হাওয়া ভবনের নামে গণতন্ত্রের প্রহসন! একশ পার্সেন্টের জায়গায় একশ দশ পার্সেন্ট ভোট রেকর্ড হয়েছে, জনগন সেটা ভুলে যায়নি। বিএনপি বিনা বিচারে বাংলাদেশের বহু মুক্তিযোদ্ধা আর্মি অফিসারকে হত্যা করেছে, অনেক রাজনৈতিক কর্মী ও আওয়ামী লীগের নেতাকর্মীকে হত্যা করেছে। সুতারাং বিএনপির আন্দোলন হচ্ছে এদেশকে ধ্বংস করা, এদেশের অর্থনৈতিক সমৃদ্ধিকে নষ্ট করা।

শনিবার (২৭ মে) বিকালে নোয়াখালী সদর উপজেলার দাদপুর খলিফারহাট বাজারে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত নির্বাচন পূর্ববর্তী এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি ও জাতীয় নেতা মরহুম আবদুল মালেক উকিলের ভাতুষ্পুত্র এডভোকেট শিহাব উদ্দিন শাহিন এসব কথা বলেন।

দলীয় মনোনয়নের বিষয়ে শাহিন বলেন, দলের বিরুদ্ধে যার অবস্থান, যেলোক দলকে ব্যবহার করে শত কোটি টাকা লুট করেছেন, দলের নেতাকর্মীদের অবমূল্যায়ন করেছেন, সেই লোক কিভাবে দলীয় মনোনয়ন চাইবেন? এখানকার মানুষ চায়, বহিরাগত-দুর্নীতিবাজ এমপিকে বাদ দিয়ে সদর-সুবর্ণচরের স্থানীয় নেতৃত্ব থেকে দলীয় মনোনয়ন দেওয়া হোক।

তিনি আরো বলেন, নেতাকর্মীদের প্রত্যাশার ভিত্তিতে আমি আমার মাতৃতুল্য নেত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের নোয়াখালীর ঠিকানা প্রিয় নেতা ওবায়দুল কাদেরের কাছে দলীয় মনোনয়ন চাইব। আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি অতীতের যেকোন সময়ের চেয়ে অনেক বেশি ভোটে এখানে জয়লাভ করবো। আর যদি আমাকে দলীয় মনোনয়ন না দেওয়া হয়, তাহলে দল যাকেই মনোনয়ন দিবে আমি তার জন্য কাজ করবো। 

পথসভায় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুজ জাহেরের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ নেতা জাকির হোসেন চৌধুরী বাবর এর সঞ্চালনায়  অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট জামাল উদ্দিন ভূঁইয়া, সুবর্ণচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা জাকিউল ইসলাম দুলাল, দাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান শিপন, অশ্বদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম হোসেন বাবলু সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন বক্তব্য রাখেন।


মন্তব্য