আর কোনদিন ক্ষমতায় আসবে না বিএনপি :শামীম ওসমান

ওসমান
  © সংগৃহীত

কোনো নির্বাচনেই বিএনপি আর ক্ষমতায় আসবে না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের প্রভাবশালী সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। আজ শনিবার (৩ জুন) সকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি আরকে ল্যান্ড পার্কে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

গত ২৫শে মে 'যুগের চিন্তা' এর 'শামীম ওসমানকে ভিসা দিচ্ছে না আমরিকা'  সংবাদ প্রতিবেদন প্রসঙ্গে তিনি বলেন, নারায়ণগঞ্জের একটি লোকাল পত্রিকা আছে। যে পত্রিকাটি জামায়াতের টাকায় চলে। তারা নিউজ করেছে আমার যুক্তরাষ্ট্রের ভিসা নাকি বাতিল হয়ে গেছে। আপনাদের বলতে চাই, আমার ভিসা ২০২৬ সাল পর্যন্ত আছে। তারা আবার নিউজ করেছে, শামীম ওসমান তুরস্কের পাসপোর্ট নিয়ে নাকি ইউরোপ ঘুরছে। তাদের বলতে চাই, তুরস্কের পাসপোর্ট নিয়ে ইউরোপ ঘোরা সম্ভব না। আমার ভিসার মেয়াদ ২০২৬ সাল পর্যন্ত আছে তা আমি নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নেতাদের দেখাবো। আমার ভিসা বাতিল হয়েছে কি না তখন তা প্রমাণ হবে।

শামীম ওসমান আরও বলেন, বাংলাদেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাওয়ার জন্য খেলা হচ্ছে। পৃথিবীর মানচিত্রে আমাদের ভৌগলিক সীমা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। তাই বিরোধীরা আমাদের দেশের ওপর নজর দিয়েছে। তাদের একটাই টার্গেট শেখ হাসিনাকে সরানো। গত এক বছর ধরে এই ষড়যন্ত্র বিএনপি-জামায়াত করে যাচ্ছে। তবে চ্যালেঞ্জ করে বলতে পারি, আগামী নির্বাচন তো দূরের কথা, এরপরের নির্বাচনেও বিএনপি আর ক্ষমতায় আসতে পারবে না। তারা আগের চেয়ে ভয়াবহ ঘটনা ঘটানোর চেষ্টা করছে। নানা অপপ্রচার চালাচ্ছে। তাদের বিষয়ে আমাদের সজাগ থাকতে হবে।

নারায়ণগঞ্জের এই আলোচিত সাংসদ বলেন, ২০০১ সালের পর যে অত্যাচার হয়েছে তা আমরা ভুলি নাই। ওই পাঁচ বছর আমাদের অনেক নেতাকর্মীর ওপর অত্যাচার করা হয়েছে। অনেক নেতাকর্মীকে দেশ ছাড়তে বাধ্য করা হয়েছিল। মা-বোনদেরও রেহাই দেয়নি। তারা বোমা হামলার ঘটনা ঘটিয়ে আমাদের ওপর দোষ চাপিয়ে দিয়েছিল। তাদের এই অত্যাচারের ফলাফল জনগণ এখন তাদের দিয়ে দিচ্ছে।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ