ব্রাহ্মণবাড়িয়া-১ সমাপনী জনসভায় বড় সমাগম দেখে উচ্ছ্বসিত আ.লীগ

ব্রাহ্মণবাড়িয়া
  © সংগৃহীত

'আমি যেখানে দুপুরের খাবার খেয়েছি সেখান থেকে মাইকের শব্দ শুনা যায়। আসতে সময় লাগার কথা দুই মিনিট। আসতে সময় লাগলো ২২ পথে। পথে লোক আর লোক। মাঠ ভরে গেছে লোকে। এটাই প্রমাণ করে মানুষ উন্নয়নের পক্ষে। আওয়ামী লীগের পক্ষে। নৌকা মার্কার পক্ষে।

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় এভাবেই বলছিলেন এক বক্তা। জনসভায় হাজার হাজার মানুষের উপস্থিতি দেখে অন্যান্য বক্তারাও একই সুরে কথা বলেন। আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখতে গিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য বদরুদ্দোজ্জা মো. ফরহাদ হোসেন সংগ্রাম বলেন, 'আজকের গণজোয়ার প্রমাণ করে নাসিরনগরে নৌকার বিকল্প নাই। আজকে ১৩ ইউনিয়নের ১৪০টি গ্রামের মানুষ একত্রিত হওয়ায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করি।' বক্তব্যের শুরুতে তিনি দুইবার এমপি থাকাকালে জানা অজানা সকল ভুলের জন্য ক্ষমা প্রার্থনা করেন। পাশাপাশি উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান। তিনি বলেন, 'নাসিরনগরের মানুষ নৌকা প্রেমিক। আমি বিশ্বাস করি তারা নৌকাকে বিজয়ী করবে।'

সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অসীম কুমার পাল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুভাস সিংহ রায়, আফজালুর রহমান, রাফি উদ্দিন আহমেদ, নাফিউল করিম নাফা প্রমুখ।দুপুর দুইটা থেকে উপজেলা সদরের আশুতোষ উচ্চ বিদ্যালয়ে মাঠে দলীয় নেতাকর্মীরা উপস্থিত হতে থাকেন। বেলা সোয়া চারটা নাগাদ মিছিল আসে সেখানে। সেখানে প্রায় ৩৫ থেকে ৪০ হাজারের বেশি লোকের সমাগম হয়। জনসভার পুরোটা সময়জুড়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত সমাবেশস্থল। 

এই আসনে নৌকার বিপরীতে কলার ছড়ি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দীতা  করছেন খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা সৈয়দ এ কে একরামুজ্জামান সুখন।


মন্তব্য