প্রেসক্লাব বসুন্দিয়ার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

যশোর
  © ফাইল ছবি

যশোর সদরের প্রেসক্লাব বসুন্দিয়া’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপণ উপলক্ষ্যে বুধবার রাতে,প্রেসক্লাব কার্যালয়ে কেক কেটে পরস্পরকে মুখে তুলে খাওয়ানো এবং আলোচনা শেষে দোয়া-মোনাজাতের মধ্যদিয়ে আনুষ্ঠনিকতা সম্পন্ন করা হয়। ৬ষ্ট বছরে পদার্পণ উপলক্ষ্যে স্বল্প পরিসরে আয়োজনে সর্ব প্রথম কেক কেটে সহযোদ্ধাদের মুখে তুলে খাওয়ানো হয়।

প্রেসক্লাবের সকল সাংবাদিকের বিগত দিনের জন্য রাষ্ট্র ও জনকল্যাণ মূলক সংবাদ পরিবেশনের প্রশংসা এবং বিভিন্ন অর্জন বিষয়ে পর্যালোচনা করা হয়। প্রেসক্লাব বসুন্দিয়া’র সভাপতি আবু তাহের এর সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত  ছিলেন প্রেসক্লাব বসুন্দিয়া’র প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা “দৈনিক কল্যাণ” পত্রিকার স্টাফ রিপোর্টার এসএম লাবুয়ার হক রিপন।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আব্দুল জব্বার, সম্পাদক শেখ গফ্ফার রহমান, দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রহমান লিটন, কোষাধ্যক্ষ আব্দুর রশিদ, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ মুরাদ হোসেন, প্রচার সম্পাদক অমল কৃষ্ণ পালিত, সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ রাসেল হোসেন, সিনিয়র সদস্য মোঃ কামাল হোসেন, সদস্য সাঈদ ইবনে হানিফ, হুমাউন কবীর, গোলাম রসুল। আলোচনা শেষে প্রেসক্লাবের আগামীর কর্মসূচি শুভ ও সাফল্য কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।


মন্তব্য


সর্বশেষ সংবাদ