নরসিংদী পাইলট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নরসিংদী
  © সংগৃহীত

নরসিংদীর ঐহিত্যবাহী নরসিংদী পাইলট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১১ ফেব্রুয়ারি) বিদ্যালয়টির মাঠে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সভাপতি মিয়া মোঃ মঞ্জুর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া। উদ্বোধক হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছেদ ভূঁইয়া, শহর যুবলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আশরাফ হোসেন সরকার, জেলা শ্রমিক লীগের আহবায়ক ও সাবেক প্যানেল মেয়র মোঃ রিপন সরকার, কাউন্সিলর সাইফুল ইসলাম ভূঁইয়া বাবু, জেলা তাঁতী লীগের আহ্বায়ক কায়কোবাদ হোসেন কানু, মুরাদ হাসান নিছার প্রমুখ। 

স্বাগত বক্তব্য রাখেন, ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জিত চন্দ্র দেবনাথ। এর আগে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দরা বেলুন ও পায়রা ওড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। পরে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দরা।
ক্রীড়া পরিচালনা করেন ওই বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক শংকর চন্দ্র সাহা।


মন্তব্য