ফটিকছড়ি উপজেলা প্রেস ক্লাব কমিটি গঠন 

ফটিকছ
  © সংগৃহীত

ফটিকছড়ি উপজেলা  প্রেস ক্লাবের দুই বছরের জন্য (২০২৪-২০২৫)  কার্যকরী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে মাসিক ফটিকছড়ি সংবাদের সম্পাদক আহমদ আলী চৌধুরী সভাপতি ও দৈনিক সময়ের কাগজ প্রতিনিধি সোলাইমান আকাশ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

মঙ্গলবার (১৯ মার্চ ) বিকালে উপজেলা সদরে জেলা পরিষদ ডাক বাংলোতে সংগঠনের  জরুরি সভা ও ইফতার আয়োজন করা হয়। ইফতার পরবর্তী সভায় সদস্যদের ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত  হয়। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন শহিদুল ইসলাম(দৈনিক যুগান্তর) । এসময় সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

কার্যকরী কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি এস এম আক্কাছ (একুশে পত্রিকা), যুগ্ম সম্পাদক আবু মনসুর (দৈনিক মানবজমিন ও সুপ্রভাত বাংলাদেশ ), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এনামুল হক (দৈনিক কর্ণফুলী ও দৈনিক আমাদের অর্থনীতি ), অর্থ সম্পাদক আলমগীর নিশান (এশিয়ান টিভি), দপ্তর ও গ্রন্থকার সম্পাদক ওবায়দুল আকবর রুবেল  (দৈনিক প্রতিদিনের বাংলাদেশ),প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাহউদ্দিন জিকু (দৈনিক সাঙ্গু ),ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো সেলিম (বিজয় টিভি),সমাজসেবা ও অ্যাপায়ন সম্পাদক রফিকুল ইসলাম  (সিভয়েস ও সংগ্রাম)। 

এ ছাড়া কার্যকরী কমিটির নির্বাহী সদস্য হলেন, শহিদুল আলম(দৈনিক যুগান্তর),  ইকবাল হোসেন মঞ্জু ( দৈনিক সমকাল),শওকত হোসেন করিম ( প্রিয় চট্টগ্রাম),সাইফুল ইসলাম (দৈনিক আলোকিত সকাল), সিরাত মঞ্জুর (বার্তা২৪),কামরুল হাসান সবুজ( দৈনিক চট্টগ্রামের পাতা,সময়ের কন্ঠস্বর) প্রমুখ।এসময় নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ফটিকছড়ি সাংবাদিকদের আধিকার আদায়ে অগ্রণী ভূমিকা পালন করবে এ সংগঠন।


মন্তব্য