গরম থেকে মুক্তি পেতে বৃষ্টির জন্য মন্দিরে বিশেষ প্রার্থনা

তাপদাহ
  © সংগৃহীত

তীব্র তাপদাহ ঝাঁঝালো রোদ আর অসহ্য গরমে অতিষ্ঠ হয়ে পড়ছে সাধারণ মানুষ। প্রখর রোদ আর অনাবৃষ্টিতে নষ্ট হচ্ছে বিভিন্ন ফসল। তীব্র এই গরম থেকে পরিত্রাণ পেতে বৃষ্টির জন্য শরীয়তপুরে মন্দিরে বিশেষ প্রার্থনা করেছেন হিন্দু ধর্মের অনুসারীগণ। সোমবার (২৯ এপ্রিল) রাত ৮টায় শরীয়তপুর সদরের ধানুকা এলাকার মনসা বাড়ির শ্রী শ্রী রাধা কৃষ্ণ মন্দিরের সামনে খোলা আকাশের নিচে এ প্রার্থনার আয়োজন করা হয়।

মন্দির কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, সারাদেশে চলছে তীব্র তাপপ্রবাহ। তাপপ্রবাহের কারণে অতিষ্ঠ জনজীবন। এমন তীব্র গরম থেকে মুক্তির জন্য অগ্নিবীণা সংঘের উদ্যোগে শ্রী শ্রী রাধা কৃষ্ণ মন্দিরের সামনে খোলা আকাশের নিচে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। প্রার্থনায় হিন্দু ধর্মের শতাধিক অনুসারীদের অংশগ্রহণে পুরোহিত শ্যামল চক্রবর্তী সকলের পাপ মোচন করে বৃষ্টির জন্য বিশেষ প্রার্থনা করেন।

মন্দিরের পুরোহিত শ্যামল চক্রবর্তী বলেন, তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে বৃষ্টির জন্য ভক্তদের নিয়ে বিশেষ প্রার্থনা করেছি। ভগবান বৃষ্টি দিয়ে মানবজাতিকে তাপপ্রবাহ থেকে মুক্তির ব্যবস্থা করবেন।

মন্দির কমিটির সভাপতি সমীর কিশোর দে বলেন, প্রচণ্ড তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে বিশেষ পূজা আর্চনা হয়েছে। ভক্তগণ ভগবানের কাছে কেঁদে কেঁদে বৃষ্টির জন্য প্রার্থনা করেছেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ