তেঁতুলিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন যারা 

তেঁতুলিয়া
  © ফাইল ছবি

তেঁতুলিয়া উপজেলায় শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে প্রথমবার অংশগ্রহণ করেই উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে জয় লাভ করেছেন নিজাম উদ্দিন খান ও ভাইস চেয়ারম্যান  তৌহিদ হাসান তুহিন এবং চতুর্থবারের মতো মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সুলতানা রাজিয়া। 

এবার উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচজন লড়াই করে তাদের মধ্যে সবচেয়ে বেশি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোটরসাইকেল মার্কার পদপ্রার্থী। তিনি মোট ভোট পেয়েছেন ৩৬ হাজার ৮শ ৪০ এবং দ্বিতীয় অবস্থানে ছিল সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তারুল হক, তিনি ঘোড়া মার্কা প্রতিক নিয়ে ১১ হজার ৮শ ৬৫ ভোট পেয়েছেন। 

এদিকে ভাইস চেয়ারম্যান পদে প্রথমবার ভোট করেই টিয়া পাখি মার্কার পদপ্রার্থী বিজয়ী হয়েছেন, তিনি মোট ভোট পেয়েছেন ১৪ হাজার ৬শ ২৯ টি এদিকে তার নিকটবর্তী মাইক মার্কার পদপ্রার্থী  মজিবর রহমান পেয়েছেন ১৪ হাজার ১০ টি ভোট। 

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী টানা ৪র্থ বারের মতো  নির্বাচিত হয়েছেন তিনি ভোট পেয়েছেন ৪৬ হাজার ৭ শ ৯৮ ভোট, তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী সোমা চৌধুরী ফুটবল মার্কা নিয়ে পেয়েছেন ১৭ হাজার ৯ শ ৩৮ টি ভোট।


মন্তব্য


সর্বশেষ সংবাদ