কক্সবাজারে মিললো ২ জেলের মরদেহ

কক্সবাজার
কক্সবাজার সমুদ্র সৈকত  © সংগৃৃহীত

দুই জেলের মরদেহ কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন মৎস্য ঘেরের পাশ থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ মে) দুপুর ১২টার দিকে ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন মনুপাড়া থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার সদর থানার ওসি মো. রাকিবুজ্জামান।

নিহতরা হলেন কক্সবাজার সদরের খুরুশকূল ইউনিয়নের মনুপাড়ার বাসিন্দা জামাল হোসেনের ছেলে আব্দুল খালেক (২৫) এবং একই এলাকার আবু তাহেরের ছেলে মো. ইয়াছিন আরাফাত (২৪)। তারা দুইজনই পেশায় জেলে।

স্থানীয়দের বরাতে ওসি রাকিবুজ্জামান বলেন, সকালে সদরের খুরুশকূল ইউনিয়নের মনুপাড়ায় জনৈক শামশুল হুদার মৎস্য ঘেরের পাশে দুই ব্যক্তির মরদেহ পড়ে থাকার খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মৎস্য ঘেরের বাঁধের ওপর উপুড় অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, নিহতদের শরীরে আঘাতের কোনো চিহ্ন না থাকলেও বৈদ্যুতিক শকের মত পোড়া ক্ষত রয়েছে। প্রাথমিকভাবে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি মো. রাকিবুজ্জামান।

খুরুশকূল ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান ছিদ্দিকী বলেন, সকালে স্থানীয়দের কাছ থেকে মনুপাড়াস্থ মৎস্য ঘেরের পাশে দুই যুবকের মরদেহ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছি। পরে বিষয়টি পুলিশকে অবহিত করি।

নিহত ইয়াছিনের বাবা আবু তাহের জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে তার ছেলে বাড়ি থেকে বের হন। পরে রাতে আর বাড়ি ফেরেনি। শুক্রবার সকালে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও সন্ধান পাননি। পরে মনুপাড়াস্থ একটি মৎস্য ঘেরের পাশে তার মরদেহ পড়ে থাকার খবর দেয় স্থানীয়রা। তবে মৃত্যুর কারণ জানেন না বলে জানান তিনি।


মন্তব্য