তেঁতুলিয়ায়

যায়যায়দিন পত্রিকার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  

তেঁতুলিয়া
  © টিবিএম

তেঁতুলিয়া উপজেলায় জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করাহয়েছে। এ উপলক্ষে রোববার সন্ধ্যায় উপজেলার ইএসডিও’র ভিআইপি মহানন্দা কটেজে কেক ককাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান বক্তা উপস্থিত ছিলেন গণমাধ্যমবান্ধব রাজনৈতিক নেতা বাংলাদেশ কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন। তেঁতুলিয়া জার্নালিস্ট ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো.নিজাম উদ্দিন খাঁন। তিনি বলেন, দৈনিক যায়যায়দিন একটি জাতীয় পত্রিকা। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে পত্রিকাটি কাজ করে আসছে। সাংবাদিকরা জাতির বিবেক। আশা করছি ঘুষ-দুর্নীতি, অনিয়মসহ আরও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে সমাজ ও সরকারের উন্নয়নচিত্র তুলে ধরতে সাংবাদিকরা কাজ করবেন।

প্রধান বক্তা আব্দুল লতিফ তারিন বলেন, দৈনিক যায়যায়দিন একটি জাতীয় পত্রিকা। পত্রিকাটি সংবাদ প্রকাশে বস্তুনিষ্ঠতা ধরে রাখায় জনপ্রিয়তা ধরে রেখেছে। আগামীতে বস্তুনিষ্ঠতা ধরে রাখতে হলে এখানে যারা প্রতিনিধি হিসেবে কাজ করছেন, তাদেরকে অনিয়ম, ঘুষ-দুর্ণীতি খবর তুলে ধরতে সাহসী হতে হবে। এখানে অনেক অনিয়ম চলছে তা তুলে ধরতে হবে। এ সময় তিনি স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের উচিত হতে এখানে যারা সাংবাদিকতা পেশায় নিয়োজিত রয়েছেন, তাদেরকে সহযোগিতা করা। এছাড়াও সংবাদমাধ্যমের অনেক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন তিনি।

তেঁতুলিয়া জার্নালিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক এসকে দোয়েল এর উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি সোহরাব আলী, উত্তরবাংলার আতাউর রহমান, জার্নালিস্ট ক্লাবের আহসান হাবীব, মোবারক হোসেন, জুলহাস উদ্দিন, রবিউল ইসলাম রতন, মোস্তাক আহম্মেদসহ সাংবাদিক ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ।


মন্তব্য


সর্বশেষ সংবাদ