গাইবান্ধা জেলা পরিষদের সদস্য হিসেবে শপথ গ্রহণ করেছেন মনিরুজ্জামান ফুল মিয়া

সারাদেশ
গাইবান্ধা জেলা পরিষদের সদস্য হিসেবে শপথ গ্রহণ করেছেন মনিরুজ্জামান ফুল মিয়া  © টিবিএম ফটো

গাইবান্ধা জেলা পরিষদ নির্বাচনে ৪ নং পলাশবাড়ী ওয়ার্ডের নব নির্বাচিত সদস্য মনিরুজ্জামান ফুল মিয়া অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শপথ গ্রহন সম্পন্ন করেছেন। 

আজ ১৪ নভেম্বর সোমবার সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৫৯টি জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যগণ একযোগে শপথ গ্রহন করেন। 

প্রথমে নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। 

এরপর সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যগনের শপথ বাক্য পাঠ করান স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী তাজুল ইসলাম এমপি।

ফুল মিয়া তার প্রত্যয় ব্যক্ত করে বলেন সত্যের পথে কোন কুচক্রই বাঁধা সৃষ্টি করতে পারে না ৷ আমি সত্য ও ন্যায়ের পথেই চলছি ৷ যত মেঘ জমুক আর যত বাঁধাই আসুক সাময়িক একটু সমস্যা হলেও আঁধার কেটে যাবেই ইনশাআল্লাহ ৷

শপথ গ্রহনের আনুষ্ঠানিকতা শেষে গাইবান্ধা জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি জননেতা আবু বক্কর সিদ্দিকের সাথে ফটোসেশনে অংশগ্রহণ করেন জেলা পরিষদের সকল সদস্যবৃন্দ।

 উল্লেখ্য, গত ১৭অক্টোবর সারাদেশের ন্যায় গাইবান্ধা জেলা পরিষদের নির্বাচনে ৪ নং পলাশবাড়ী ওয়ার্ডের সদস্য পদে পরাজিত প্রার্থী তহিদুল আমিন মন্ডল সুমন বিভিন্নভাবে আইনী জটিলতা সৃষ্টি করে নবনির্বাচিত সদস্য মনিরুজ্জামান ফুল মিয়ার নামে বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্দেশনায় গেজেট ও শপথ গ্রহনে নানারকম কুচক্রী প্রতিবন্ধকতা সৃষ্টি করার চেষ্টা করে।

সকল প্রতিবন্ধকতা ও জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সোমবার নব নির্বাচিত সদস্য মনিরুজ্জামান ফুল মিয়া শপথ গ্রহন করেন।

এসময় বিভিন্ন দপ্তরের মাননীয় মন্ত্রী ছাড়াও সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


মন্তব্য