হাইকোর্টে দেবের বিরুদ্ধে প্রতিবেশীর অভিযোগ

দেব
টালিউডের তারকা অভিনেতা ও তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেব  © ফাইল ফটো

টালিউডের তারকা অভিনেতা ও তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেবের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে অভিযোগ করেছেন তার এক প্রতিবেশী।

প্রতিবেশী নিকোলাস ওয়াডেন বার্ডের অভিযোগ, নিজের থাকার ফ্ল্যাটটি ব্যবসার কাজে ব্যবহার করছেন দেব। যখন তখন তার ফ্ল্যাট থেকে গান-বাজনার আওয়াজ ভেসে আসে। এতে তার অসুস্থ স্ত্রীর মারাত্মক সমস্যা হচ্ছে। এ বিষয়ে আবাসন কর্তৃপক্ষকে একাধিকবার জানিয়েও কোনো ফল না পেয়ে আইনের দারস্থ হয়েছেন তিনি।

এদিকে দেবের সেই প্রতিবেশীর অভিযোগে সরাসরি কোনো পদক্ষেপ নেননি আদালত। তাকে কলকাতা সিটি করপোরেশনের দারস্থ হতে নির্দেশ দেওয়া হয়েছে।

জানা গেছে, সাউথ সিটি মলের পেছনের আবাসিক এলাকায় দেবের ফ্ল্যাটের ঠিক নিচের ফ্ল্যাটটিতেই থাকেন অভিযোগকারী নিকোলাস। কয়েক বছর আগে তার স্ত্রীর মস্তিষ্কে রক্তক্ষরণ হয়। এরপর থেকেই অসুস্থ থাকেন তিনি।

এদিকে কেএমসির পক্ষ থেকে জানানো হয়, নিয়ম মেনেই দেবকে ফ্ল্যাটে ব্যবসা করার লাইসেন্স দেওয়া হয়েছিল। নায়কের পক্ষ থেকেও জানানো হয়, কারও কোনোরকম অসুবিধা করার উদ্দেশ্য তার নেই। তিনি যথাসাধ্য শান্ত পরিবেশেই ব্যবসায়িক কাজ চালান। এ ছাড়াও আবাসনের সকল নিয়ম মেনে চলছেন তিনি।

অন্যদিকে অভিযোগকারী প্রবীণ দম্পতির আইনজীবী পার্থ সারথি দেব বর্মন ভারতীয় গণমাধ্যমকে জানান, ‘বসবাসের জায়গায় কখনোই এভাবে ব্যবসা করা যায় না। কলকাতা সিটি করপোরেশনের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছি।’


মন্তব্য