ঈদে মুক্তি পাচ্ছে আদর-বুবলির অন্যরকম অ্যাকশনধর্মী সিনেমা ‘লোকাল’

লোকাল
বাম থেকে নায়ক আদর, পরিচালক সাইফ চন্দন, বুবলি ও অন্যান্যরা  © মোমেন্টস ফটো

আসছে ঈদে মুক্তি পাচ্ছে সাইফ চন্দন পরিচালিত ও আদর আজাদ-বুবলী অভিনীত সিনেমা ‘লোকাল’। এই সিনেমার ট্রেইলার প্রকাশ্যে আসতেই দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে। এই সিনেমায় নিয়ম ভেঙে দরকারি চরিত্রে হাজির হয়ে চমকে দিয়েছেন বুবলী। নতুন নায়ক আদর আজাদ দেখালেন লুকের খেলা।  শাকিব খান-অনন্ত জলিল পেরিয়ে সত্যিকারের ঈদের ট্রেইলার প্রকাশ করল আদর-বুবলীর ‘লোকাল’ বলে মন্তব্য করছেন নেটিজেনরা।

এছাড়া ক্লিওপেট্রা ফিল্মস সোমবার সন্ধ্যায় প্রকাশ করেছে ‘লোকাল’ সিনেমার প্রথম গান ‘খেলা হবে’। যেখানে আদরের অ্যাকশন আর বুবলীর মুচকি হাসিতে মজেছেন অনেক দর্শকরা।

আদর বুবলির খেলা হবে

সিনেমাটি নিয়ে প্রেক্ষাগৃহ মালিকদের কাছ থেকেও বেশ সাড়া মিলছে বলে দাবি করছেন সংশ্লিষ্টরা। প্রায় ২০টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটি পরিচালনা করেছেন সাইফ চন্দন।

এ উপলক্ষে আজ মঙ্গলবার (১৮ এপ্রিল) মগবাজারের রেড অর্কিডে আদর-বুবলি ও পরিচালনা পর্ষদের অনেকের উপস্থিতিতে সাংবাদিকদের নিয়ে শুরু হয় ইফতার পার্টি ও গেট টুগেদার। সেখানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আদর-বুবলি ও পরিচালক সাইফ চন্দন।

এই নির্মাতা বলেন, ‘ট্রেইলার প্রকাশের পর থেকেই ভালো সাড়া পাচ্ছি। গানটি প্রকাশের পর পুরো আত্মবিশ্বাস ফিরে পেলাম আমরা। সিনেমাটি মুক্তির পরেও আমার বিশ্বাস সবার এই উচ্ছ্বাস অব্যাহত থাকবে। দর্শকের প্রতি অনুরোধ, ঈদে সবাই সিনেমাটা দেখবেন। গল্প-নির্মাণ সবকিছুতে ভালো লাগা খুঁজে পাবেন।’

অভিনেতা আদর আজাদ বলেন, ‘ট্রেইলার দেখে সবাই তাদের ভালোলাগার কথা জানিয়েছেন। গানটিও দর্শক সমালোচকদের নজর কেড়েছে।

আমরা চেষ্টা করেছি দর্শক চাহিদা অনুযায়ী ভালো গল্পের একটি সিনেমা উপহার দেওয়ার। আশা করছি, সিনেমাটি দেখে কেউ নিরাশ হবেন না।’

‘লোকাল’ সিনেমার কাহিনী ও সংলাপ লিখেছেন ফেরারী ফরহাদ। এতে আদর-বুবলীর পাশাপাশি আরও অভিনয় করেছন মিশা সওদাগর, সাঞ্জু জন, ইরানী, রেজওয়ান, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিমুল খান, মারিয়া, সামির, জাহিদ, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরিফসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করেছে ক্লিওপেট্রা ফিল্মস।

ট্রেলার দেখতে এখানে ক্লিক করুন


মন্তব্য


সর্বশেষ সংবাদ