চলমান অস্থিরতার মধ্যেই ইমরান খানের দলে যোগ দিলেন পাক অভিনেত্রী

পিটিআই
পিটিআইতে যোগ দিলেন পাক অভিনেত্রী  © সংগৃৃহীত

গত কয়েকদিন ধরে পাকিস্তানজুড়ে অস্থিরতা বিরাজ করছে। মঙ্গলবার নাটকীয়ভাবে ইমরান খানকে গ্রেপ্তারের পর সারাদেশে পিটিআই নেতাকর্মীরা এক প্রকার তাণ্ডব চালায়। প্রিয় নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদে নিজের জীবন দেওয়ার ঘোষণাও দেয় অনেক ইমরান সমর্থক। এমন পরিস্থিতির মাঝেই পাকিস্তানের শীর্ষস্থানীয় মডেল ও অভিনেত্রী আজেকা ড্যানিয়েল দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের তেহরিক-ই-ইনসাফে (পিটিআই) পার্টিতে যোগ দিয়েছেন। সোশ্যাল মিডিয়ার এ খবর নিজেই জানিয়েছেন তিনি।

অভিনেত্রী আজেকা পিটিআইতে যোগ দিলেন

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘অবশেষে! আমি আমার দেশের স্বার্থে ঝাঁপিয়ে পড়ার সিদ্ধান্ত নিয়েছি। সিন্ধুর প্রেসিডেন্ট আলি হায়দার জাইদির সঙ্গে পিটিআই-এ যোগ দিয়েছি। আমাদের অবশ্যই আমাদের দেশকে এই জগাখিচুড়ি থেকে বের করে আনতে হবে এবং প্রধানমন্ত্রী ইমরান খানের অধীনে অগ্রগতির পথে ফিরে আসতে হবে।’

অভিনেত্রীর টুইটার ও ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিগুলো দেখা যায়, আলি হায়দার জাইদি অভিনেত্রীর গলায় পিটিআইয়ের পতাকা জড়িয়ে স্বাগত জানাচ্ছেন।

অভিনেত্রী আজেকাকে পিটিআইয়ের পতাকা পরিয়ে দিচ্ছেন

পাকিস্তানি সংবাদমাধ্যম জিও টিভির প্রতিবেদনে জানানো হয়, ২৭ বছর বয়সী এই অভিনেত্রী অতীতে পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে কঠোরভাবে সমর্থন করেছিলেন।

আজেকা ‘নূর জেহান’, ‘মালাল-ই-ইয়ার’, এবং ‘তেরা গম অর হাম’-এ প্রধান ভূমিকা পালন করেছেন। তিনি অনেক জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন।

আজেকা করাচিতে থাকেন। অভিনয়ের আগে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন (পিআইএ) এর কেবিন ক্রুতেও ছিলেন।


মন্তব্য