৮০ লাখ রুপি প্রতারণার শিকার রাশমিকা মান্দানা

রাশমিকা
  © সংগৃৃহীত

সময়টা বেশ ভালোই যাচ্ছিল দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানার। তারই মাঝে বিপত্তিতে পড়লেন এই অভিনেত্রী। জানা গেছে,  প্রায় ৮০ লাখ রুপি খোয়া গেছে এই অভিনেত্রীর। রাশমিকা প্রতারণার শিকার হয়েছেন তারই ব্যক্তিগত ম্যানেজারের দ্বারা। খবর হিন্দুস্তান টাইমসের।

কেরিয়ারের শুরু থেকেই রাশমিকার সব বিষয় দেখাশোনা করতেন তার এ ম্যানেজার। প্রতারণার ঘটনায় ম্যানেজারকে বরখাস্ত করেছেন রাশমিকা। তবে কীভাবে প্রতারণার শিকার হয়েছেন তা নিয়ে বিস্তারিত কিছুই জানাননি এই অভিনেত্রী। 

রাশমিকার ঘনিষ্ঠজনদের বরাতে হিন্দুস্থান টাইমস জানিয়েছে, এ বিষয়ে রাশমিকা পুলিশকে কোনো অভিযোগ জানাননি। তিনি এসব ঝামেলায় জড়াতে চান না। তাই তার ম্যানেজারকে বরখাস্ত করেই চুপ হয়ে গেছেন।

এদিকে কর্মজীবনে এই মুহূর্তে একের পর এক সাফল্যের সিঁড়ি ভাঙছেন রাশমিকা। দক্ষিণী ছবিতে শুরু থেকেই জনপ্রিয়তা ছিল তার। যার পর বলিউড ছবিতেও পা রেখেছেন তিনি। রণবীর কাপুরের বিপরীতে বলিউড সিনেমা ‘অ্যানিমেল’ও দেখা যাবে তাকে।

বর্তমানে ‘পুষ্পা ২’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন রাশমিকা। এই সিনেমার প্রধান চরিত্রে আছেন সুপারস্টার আল্লু অর্জুন।

২০২১ সালে, অভিনেতা আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির অসাধারণ সাফল্যেরে পর সারা দেশে পরিচিতি পান রাশমিকা। ছবিটি ছিল ব্লকবাস্টার হিট। ছবিতে রাশমিকা শ্রীবল্লী চরিত্রে অভিনয় করেছিলেন, যিনি ছিলেন পুষ্পার বাগদত্তা।

তারও আগে, তিনি বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে হিট তেলেগু ছবি ‘গীত গোবিন্দম’ (২০১৮) এবং মহেশ বাবুর সঙ্গে ‘সারিলেরু নেকেভভারু’ (২০২০)-তে অভিনয় করেন রাশমিকা।

২০২২ সালে অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্তা অভিনীত বিকাশ ‘বেহেল'র 'গুডবাই' ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় রাশমিকার। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে নেটফ্লিক্সের হিন্দি ছবি ‘মিশন মজনু ’তেও অভিনয় করেছেন। অন্যদিকে বিজয়ের সঙ্গে কাজ করছেন তামিল ছবি ‘ভারিসু’ তেও।


মন্তব্য