পুষ্পা টু’র আইটেম গানে দেখা যাবে উর্বশীকে, যত নিচ্ছেন পারিশ্রমিক

পুষ্পা টু
আল্লু অর্জুন ও উর্বশী রাউতেলা  © সংগৃৃহীত

বহুল প্রতীক্ষিত ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’ এর পার্ট টু ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং চলছে। এই সিনেমার প্রথম পর্বে সাফল্যে যেমন অবদান রয়েছে আল্লু অর্জুন-রাশ্মিকা মান্দানার, ঠিক ততটাই রয়েছে এই ‘উ অন্তভা’ গানটির। শুধু গানের কথা বা সুর নয়, দক্ষিণী নায়িকা সামান্থা রুথ প্রভুর নাচের আবেদনে ব্যাপক উন্মাদনা দেখিয়েছিল দেশ-বিদেশের ভক্ত অনুরাগীরা।

উর্বশী রউতেলা (ছবি সংগৃহীত)

সেই ৩ মিনিটের ‘উ অন্তভা’র গানটির জন্য প্রায় ৫ কোটি রুপি পারিশ্রমিক নেন সামান্থা। যদিও প্রথমে প্রস্তাব ফিরিয়ে দেন নায়িকা। শেষমেশ আল্লুর কথায় এই আইটেম নম্বর করতে রাজি হন তিনি।

উর্বশী রউতেলা (ছবি সংগৃহীত)

অন্যদিকে ঊর্বশী রাউতেলা ‘আইটেম গার্ল’ বলে বেশ নামডাক রয়েছে বলিউডে। বেশ কিছু হিট নম্বরও রয়েছে তার। এবার শোনা যাচ্ছে ছবির দ্বিতীয় পার্টের আইটেম গানে দেখা যাবে বলিউড এই অভিনেত্রীকে। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানানো হয়, গানটির জন্য নাকি প্রায় ২ থেকে ৩ কোটি রুপি পারিশ্রমিক নেবেন ঊর্বশী।

উর্বশী রউতেলা (ছবি সংগৃহীত)

এদিকে শোনা যাচ্ছে, রণবীর সিংহকেও নাকি দেখা যেতে পারে ‘পুষ্পা টু’-তে। এখনও পর্যন্ত ভারতজুড়ে একাধিক জায়গায় শুটিং করেছেন আল্লু অর্জুন ও সিনেমার গোটা টিম। আগামী বছর মে মাস নাগাদ মুক্তি পেতে পারে সিনেমাটি।


মন্তব্য