পাক ক্রিকেটার নাসিম শাহের সঙ্গে জড়াচ্ছে উর্বশীর নাম!

উর্বশী-নাসিম
বলিউড অভিনেত্রী উর্বশী রাওতেলা ও পাক ক্রিকেটার নাসিম শাহ  © দ্য পাকিস্তান নিউজ

গত বছর পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহকে নিয়ে বলিউড অভিনেত্রী উর্বশী রাওতেলার একটি ভিডিও বার্তা বেশ আলোচনার জন্ম দিয়েছিল। নাসিমকে শুভেচ্ছা জানিয়ে নাসিমের একটি ফ্যানস-নির্মিত ভিডিও শেয়ার করেছিলেন উর্বশী। এতে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন ও আলোড়ন সৃষ্টি হয়। এমনকি নাসিমের সঙ্গে উর্বশীর নাম জড়াতে শুরু করে। তবে আগুনে পানি ঢেলে সব ঠাণ্ডা করে দেন পাক ক্রিকেটার। এক সাক্ষাতকারে কে উর্বশী প্রশ্ন করে সব প্রশ্নের জবাব দেন নাসিম শাহ। নাসিমের মুখে এমন প্রশ্নে বেশ লজ্জায় পড়ে যান উর্বশী। তবে সে সময়ের মতো সকল গুঞ্জন ও আলোচনা শেষ হয়ে যায়।

সম্প্রতি ‍আবারো আলোচনার জন্ম দিয়েছেন উর্বশী রাওতেলা। নাসিম শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নতুন করে হাওয়া লাগালেন অভিনেত্রী। ১৫ ফেব্রুয়ারি ২০ বছরে পা দিয়েছেন এই পাকিস্তানি ক্রিকেটার।

সম্প্রতি নাসিম শাহ পাকিস্তানি সহ-ক্রিকেটার শাদাব খানের বিয়েতে তাকে অভিনন্দন জানিয়ে একটি পোস্ট দিয়েছেন। বরের সঙ্গে নিজের ছবি শেয়ার করে নাসিম তার ক্যাপশনে লিখেছেন, ‘ছোট ভাই শাদাব খানকে অভিনন্দন! আল্লাহ এই দিনে তোমাদের দুজনকে দোয়া করুক। শুভ কামনা সব সময়।’

নাসিমের সেই পোস্টে গিয়ে উর্বশী তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে ডেপুটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ (ডিএসপি) পদে ভূষিত হওয়ার জন্য অভিনন্দনও জানিয়েছেন নাসিমকে। সম্প্রতি নাসিম শাহকে পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া পুলিশ কর্তৃক সম্মানসূচক ডেপুটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ (ডিএসপি) পদে ভূষিত করা হয়েছে।

এদিকে নাসিমের পোস্টে উর্বশীর শুভেচ্ছাবার্তায় নতুন করে গুঞ্জন শুরু হয়েছে দুই দেশের এই দুই তারকাকে নিয়ে। পাকিস্তানি টুইটার ব্যবহারকারীরা রীতিমতো ব্যঙ্গ শুরু করেছে উর্বশীর এই শুভেচ্ছাবার্তা নিয়ে। উর্বশী এবং নাসিমের মন্তব্যের স্ক্রিনশট শেয়ার করতে শুরু করেছেন অনেকে। কেউ বলছেন, ‘ছোট ভাইকে শুভেচ্ছা জানিয়েছে বড় বোন।’ কেউ বা বলছেন, ‘কখনো নাসিম কখনো আরপি! উর্বশী কার?’ অনেকেই বলছেন, ‘পাকিস্তানি ক্রিকেটারের প্রেমে পড়েছেন ভারতীয় অভিনেত্রী!’

গত বছর ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্থকে নিয়ে বেশ আলোচনায় ছিলেন উর্বশী রাওতেলা। একের পর এক পোস্ট ও দুজনের পাল্টাপাল্টি বক্তব্যে সরগরম ছিল অনলাইন। এখন আবার পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহকে নিয়ে নতুন করে ধোঁয়াশা তৈরি হচ্ছে উর্বশীকে ঘিরে! কে জানে, এই ধোঁয়াশা কোথায় গিয়ে স্পষ্ট হয়? তবে কি শেষ পর্যন্ত নাসিমের সঙ্গে জড়াতে যাচ্ছে উর্বশীর নাম? এই প্রশ্নের উত্তর মিলবে সঠিক সময়েই। ভক্তদের এখন সেই সময়ের অপেক্ষা।


মন্তব্য