তৃতীয় বিয়ে ভাঙার পর

নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী

বিনোদন
অভিনেত্রী শ্রাবন্তী ও শুভ্রজিৎ মিত্র  © সংগৃহীত

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী কয়েক বছর ধরেই তৃতীয় স্বামী রোশান সিংয়ের থেকে আলাদা থাকছেন । স্ত্রীর সঙ্গে পুনরায় সংসার করার জন্য মামলাও করেন রোশান। কিন্তু স্বামীর সঙ্গে বনিবনা না করে বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতে পাল্টা মামলা করেন শ্রাবন্তী। আর এসব ঘটনার মধ্যেই নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি।

শ্রাবন্তীর জীবন যেন চলছে তার আপন গতিতে। কোনো সমালোচনাকেই পাত্তা দেন না তিনি। একাধিক বিয়ে করলেও কোনো সংসারই দীর্ঘস্থায়ী হয়নি লাস্যময়ী এই নায়িকার।

ভারতীয় গণমাধ্যম বলছে, এক নির্মাতার প্রেমে মজেছেন শ্রাবন্তী। দীর্ঘদিন ধরে গুঞ্জন উড়ছে, ‘দেবী চৌধুরানী’ সিনেমার নির্মাতা শুভ্রজিৎ মিত্রর সঙ্গে প্রেম করছেন তিনি। যদিও বিষয়টি এখন পর্যন্ত স্বীকার না করে বরং বারবারই এড়িয়ে যাচ্ছেন তারা। জানা গেছে, রোশানের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও ব্যবসায়ী অভিরূপ চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে শ্রাবন্তীর। তবে সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন তিনি।

টালিপাড়ার একটি সূত্র জানায়, খুব শিগগিরই নিজেদের সম্পর্ককে প্রকাশ্যে আনবেন শ্রাবন্তী-শুভ্রজিৎ। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের ‘রিলেশনশীপ স্ট্যাটাস’ ‘সিঙ্গেল’ থেকে বদলে ‘কমিটেড’ লিখবেন বলে জানা গেছে।

বেঙ্গালুরুর একটি চলচ্চিত্র উৎসবে পরিচয় হয় শ্রাবন্তী-শুভ্রজিতের। যতদিন এ চলচ্চিত্র উৎসব চলেছে, ততদিন একসঙ্গে তারা ভালো সময় কাটিয়েছেন। কিন্তু উৎসব থেকে কলকাতায় ফিরে আসার পরই জানা যায়, শ্রাবন্তীকে নিয়ে ‘দেবী চৌধুরানী’ সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন শুভ্রজিৎ।

সূত্র : টিভি নাইন


মন্তব্য