শাকিব খানের সিনেমার ৩ মিনিটের ফাইটে খরচ ৭০ লাখ টাকা!

শাকিব
  © সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। বাংলাদেশের পাশাপাশি এখন নিয়মিত অভিনয় করছেন টালিউডেও। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে আছেন 'রাজকুমার' সিনেমার শুটিংয়ের জন্য। আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা আছে। এই সিনেমার তিন মিনিটের একটি ফাইট দৃশ্যের জন্য ৭০ লাখ টাকা খরচ হয়েছে বলে জানা গেছে।

সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ বলেন, 'আমরা "রাজকুমার" সিনেমার ফাইটে যে বাজেট খরচ করেছি সেই টাকাতে আমাদের এখানে অনেক সিনেমা নির্মিত হয়। ফাইট আর গানে আমরা কোনো কমতি রাখতে চাই না। আমেরিকার বিভিন্ন রাজ্যে দুই সপ্তাহ ধরে শুটিং করব, যেসব লোকেশন শুটিং হবে, সেগুলো বাংলাদেশি সিনেমায় আগে কখনও দেখা যায়নি। সিনেমাটির গল্প-চিত্রনাট্য আমার। আমার জানা আছে কী কী এলিমেন্টস লাগবে। 'প্রিয়তমা'র চেয়ে গল্প এবং নির্মাণে ভালো হবে আশা রাখি।'

শাকিব খান অভিনীত 'রাজকুমার' সিনেমার শুটিং শুরু হয় গত বছরের ডিসেম্বরে। সিনেমাটির নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। প্রথমবার বাংলাদেশি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কোর্টনি কফি। তিনি মার্কিন টিভি সিরিয়ালের অভিনেত্রী। অর্ধশতাধিক মার্কিন অভিনেত্রীদের মধ্য থেকে অডিশনের মাধ্যমে কোর্টনি কফিকে চূড়ান্ত করা হয়েছে।

শাকিব খানের বাবার চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান। সিনেমাটি প্রযোজক আরশাদ আদনান।

'রাজকুমার' সিনেমাটি প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে।


মন্তব্য