তিস্তা নিয়ে মমতাকে কটাক্ষ অভিনেতা রুদ্রনীল ঘোষের

রুদ্রনীল
  © ফাইল ছবি

তিস্তা নিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে সমস্যা দীর্ঘদিনের। যতবার তিস্তা চুক্তি হতে গেছে ততবার মমতা বন্দ্যোপাধ্যায় কোন না কোনভাবে বাগড়া দিয়েছে। এ নিয়ে মমতাকে সমালোচনাও কম শুনতে হয়নি।

এবার রাজ্যের স্বার্থ দেখিয়ে তিস্তার পানি বণ্টন চুক্তি থেকে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরে আসাকে কটাক্ষ করেছেন অভিনেতা ও বিজেপি কার্যকর্তা রুদ্রনীল ঘোষ। 

গতকাল শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কলকাতার নিউটাউনের একটি পাঁচ তারা হোটেলে ‘ইন্দো বাংলা ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশন’ (আইবিএফএ)-এর উদ্যোগে আয়োজিত ‘ভারত বাংলাদেশ সাংস্কৃতিক ও বাণিজ্যিক সম্পর্ক’ শীর্ষক একটি আলোচনায় অংশ নিয়ে এ কটাক্ষ করেন তিনি।

এ সময় অভিনেতা রুদ্রনীল ঘোষ বলেন, ‘পশ্চিমবঙ্গের মানুষের স্বার্থ যদি আগে হতো তাহলে এই মুহূর্তে বাংলাদেশের কাছাকাছি একটি জায়গা আছে যার নাম সন্দেশখালি। সেখানকার মা, মেয়ে সবাইকে জোডর করে তুলে নিয়ে গিয়ে সেখানকার তৃণমূল কংগ্রেস নেতা রাতের আসরে বসাত। সেটা পুলিশ আড়াল করেছে। মানুষের অধিকার, ভোট লুট হয়ে গেছে। মমতা ব্যানার্জী জেনেও পশ্চিমবঙ্গের মানুষের পাশে দাঁড়ান নি। তাহলে কোনটা সত্যি। সত্যি এটাই যারা যোগ্য ছেলেমেয়ে তারা রাস্তায় বসে থাকে।’ 

রুদ্রনীল আরও বলেন, ‘মোদি সরকারের হিন্দু, মুসলিম সম্প্রদায়ের মানুষের জন্য চাল, ডাল বিনামূল্যে পাঠাচ্ছে; যেটা মমতা ব্যানার্জি দল চুরি করে নিচ্ছে। সেই চাল, ডাল হিন্দু, মুসলিম কেউই পায় না। তার রাজ্যে হিন্দু যতটাই বিপদে আছে, তার থেকে বেশি মুসলিম সম্প্রদায়ের মানুষ বেশি বিপদে আছে। মমতা ব্যানার্জি ভোট বোঝেন, মানুষ বোঝেন না।’

উল্লেখ্য, টালিউডের জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। তিনি একাধারে অভিনেতা প্রযোজক এবং পরিচালকও। সিনেমাতে তাঁকে মূলত কৌতুক অভিনেতা হিসেবেই অভিনয় করতে বেশী দেখা যায়।

রুদ্রনীল ঘোষ প্রাথমিকভাবে দুরদর্শনের মাধ্যমে তাঁর অভিনয় জীবনের সূচনা করেন। তবে ২০০৭ সালে ‘বনভূমি’ সিনেমাটিতে তাঁর প্রথম আত্মপ্রকাশ। এরপর একে একে ২০০৮ সালে ‘তিন ইয়ারী কথা’ ২০১২ সালে ‘বেডরুম’ ২০১৩ সালে প্রলয় ২০১৫ সালে ‘কাটমুন্ডু’ ২০১৬ সালে ‘লাভ এক্সপ্রেস’ এবং ২০১৭ সালে ‘সিক্রেট আই’ সিনেমাটিতে অভিনয় করেন। এগুলি ছাড়াও ২০১৮ সালে হানিমুন, উমা, ক্লাসরুম, তবু বসন্ত, এক যে ছিল রাজা এবং নাকাব সিনেমায় অসাধারন অভিনয় করেন। ২০১৯ সালে সৃজিত মুখোপাধ্যায়ের সিনেমা ‘শাহজাহান রিজেন্সি’ তেও রুদ্রনীল সাবলীল অভিনয় করেছেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ