হাসপাতালের বিল দিতে পারছেন না দক্ষিণী অভিনেত্রী

অভিনেত্রী
দক্ষিণী অভিনেত্রী অরুন্ধতী নায়া   © ফাইল ছবি

দক্ষিণী অভিনেত্রী অরুন্ধতী নায়া। সড়ক দুর্ঘটনার কবলে পড়ে গুরুতর আহত হয়েছেন তিনি। বর্তমানে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে অভিনেত্রীকে। গত ১৪ মার্চ একটি চ্যানেলে সাক্ষাৎকার দিয়ে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

এদিকে অরুন্ধতীর চিকিৎসার খরচ জোগাতে হিমশিম খেতে হচ্ছে তার পরিবারকে। হাসপাতালের বিলই নাকি পরিশোধ করতে পারছেন অভিনেত্রীর পরিবার। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অরুন্ধতীর কাছের বন্ধু রেমিয়া জোসেফ।

বুধবার (২০ মার্চ) তিনি বলেন, হাসপাতালের বিল দিতে পারছেন না অরুন্ধতীর পরিবার। প্রয়োজন আর্থিক সহায়তার। সেরে উঠতে আরও কিছু অস্ত্রোপচার প্রয়োজন অরুন্ধতীর। আর সেটার জন্য অর্থের প্রয়োজন।

রেমিয়া আরও বলেন, তামিল সিনেমার জনপ্রিয় মুখ হওয়া সত্ত্বেও ইন্ডাস্ট্রির কেউ আসেনি অভিনেত্রীকে সহায়তা করতে। অরুন্ধতীর পরিবার আর্থিকভাবে সচ্ছল নয়। তাই হাসপাতালের বিল পরিশোধ করতে তাদের আর্থিক সহায়তা দরকার। তার কিছু বন্ধু সাহায্য করেছেন, কিন্তু আরও অর্থের প্রয়োজন। এমন তো নয় যে আমরা কোটি টাকা কামাই করি।

জানা গেছে, ১৯ মার্চের আগের দিন পর্যন্ত ব্রেন থেকে কোনো সাড়া পাওয়া না গেলেও গতকাল বাম কর্নিয়া সামান্য নড়েছে অরুন্ধতী। তাই চিকিৎসকরা আশাবাদী বলে জানিয়েছেন আরথি। বর্তমানে চিকিৎসকরা ব্রেন সার্জারির প্রস্তুতি নিচ্ছেন। যেটা খুবই ব্যয়বহুল। আর সেই খরচ বহন করা অরুন্ধতীর পরিবারের জন্য কষ্টসাধ্য।

প্রসঙ্গত, ২০১৪ সালে তামিল ভাষার ‘পোঙ্গি এজহু মনোহরা’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন অরুন্ধতী। এক বছরের বিরতি নিয়ে ‘শয়তান’ সিনেমায় অভিনয় করেন। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমায় তার সহশিল্পী ছিলেন বিজয় অ্যান্টোনি। এতে অভিনয় করে দারুণ খ্যাতি কুড়ান এই অভিনেত্রী। সর্বশেষ ২০২৩ সালে ‘আইয়িরাম পোরকাসুখুল’ সিনেমায় দেখা গেছে তাকে।

সূত্র : হিন্দুস্তান টাইমস


মন্তব্য