গ্রেপ্তার হতে পারেন পরিণীতি চোপড়ার স্বামী!

পরিণীতি
বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও স্বামী আদ আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা  © ফাইল ছবি

সম্প্রতি গ্রেপ্তার হয়েছেন দিল্লির মূখ্যমন্ত্রী ও আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরিওয়াল। স্বাধীন ভারতের ইতিহাসে এটাই প্রথম যে, ক্ষমতায় থাকা অবস্থায় কোন মূখ্যমন্ত্রী গ্রেপ্তার হয়েছেন। এবার শোনা যাচ্ছে অভিনেত্রী পরিণীতি চোপড়ার স্বামী আম আদমি পার্টির এমপি রাঘব চাড্ডা গ্রেফতার হতে পারেন।

রাজকীয়ভাবে বিয়ে করে আলোচনায় আসেন অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির (আপ) নেতা রাঘব চাড্ডা। বিয়ের বছর গড়াতে না গড়াতেই গুঞ্জন রটেছে মা হচ্ছেন পরিণীতি। এবার শোনা গেলো গ্রেপ্তার হতে পারেন অভিনেত্রীর স্বামী।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, আপ নেত্রী আতিশী এ নিয়ে এক বিস্ফোরক দাবি করেছেন। তার বক্তব্য, অরবিন্দ কেজরিওয়ালের পর এবার গ্রেফতার করা হতে পারে আপ নেত্রীকে। শুধু তাই নয়, তার সঙ্গে সঙ্গে গ্রেফতার হতে পারেন মন্ত্রী সৌরভ ভরদ্বাজ, সাংসদ রাঘব চাড্ডাসহ আপের আরও অনেকে।

এদিকে দিল্লি আবগারি দুর্নীতি মামলায় এরই মধ্যে গ্রেফতার হয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। আগেই কারাগারে রয়েছেন মণীশ সিসোদিয়া, সত্যেন্দ্র জৈন-এর মতো আপের শীর্ষ নেতারা।

আপ নেত্রী আতিশীর বক্তব্যকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রাজনীতির মাঠে।

দিল্লির মন্ত্রী আতিশী আরও দাবি করেন, বিজেপিতে যোগ দেয়ার প্রস্তাবও নাকি এসেছিল তার কাছে।

তিনি বলেন, ‘আমাকে হুমকি দেয়া হয়, আমি যদি বিজেপিতে যোগ না দেই, মাসখানেকের মধ্যে ইডি আমাকে গ্রেফতার করবে’। যদিও বিজেপির দাবি, আপ নেত্রীর এসব অভিযোগ ‘ভিত্তিহীন’।
 
গতবছর পাঁচতারকা হোটেলে রাজকীয় আবেশে বিয়ের পর্ব সারেন এই তারকাজুটি। এখন আলোচনা আর আতঙ্কে কাটছে তাদের সময়।


মন্তব্য


সর্বশেষ সংবাদ