দক্ষিণী অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব

তামান্না
  © ফাইল ছবি

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। বলিউডেও দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী। এবার অনলাইনে আইপিএলের বেআইনি সম্প্রচারকাণ্ডে নাম জড়িয়েছে তামান্নার। মহারাষ্ট্র পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, আগামী ২৯ এপ্রিল তামান্না ভাটিয়া হাজিরা দিতে বলা হয়েছে।

গত বছর ‘ফেয়ার প্লে’ নামের একটি অ্যাপে বেআইনিভাবে আইপিএলের সম্প্রচারের অভিযোগ ওঠে। এর আগে ‘মহাদেব বেটিং’ অ্যাপ কাণ্ড প্রকাশ্যে আসে। তদন্তে পুলিশ দাবি করেছে, দু’টি অ্যাপের মধ্যে যোগসূত্র রয়েছে।

এর আগে ওই অ্যাপের প্রচারের সঙ্গে জড়িত থাকার কারণে অভিনেতা রণবীর কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, সঙ্গীতশিল্পী বাদশাসহ একাধিক বলিউড তারকাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ। এবার ‘ফেয়ার প্লে’ অ্যাপ সূত্রেই পুলিশ ‘লাস্ট স্টোরিজ ২’ খ্যাত অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে।

এদিকে একই ঘটনায় ২৩ এপ্রিল অভিনেতা সঞ্জয় দত্তকেও ডেকে পাঠায় পুলিশ। কিন্তু সূত্রের খবর, দেশের বাইরে থাকায় তিনি হাজিরা দিতে পারেননি।

আইপিএলের সম্প্রচারের স্বত্ব রয়েছে যে কোম্পানির অধীনে,২০২৩ সালে তারা পুলিশে অভিযোগ দায়ের করছিল। অভিযোগে বলা হয়েছিল, অনলাইন বেটিং অ্যাপ ‘ফেয়ার প্লে’ বেআইনিভাবে আইপিএল ম্যাচের সম্প্রচার করছে। 

বেআইনি সম্প্রচারের জন্য সংস্থার ১০০ কোটি রুপিরও বেশি লোকসান হয়েছে বলে দাবি করা হয়।


মন্তব্য