রূপালি পর্দায় নাম লেখাচ্ছেন প্রয়াত নায়িকা দিতির মেয়ে লামিয়া

দিতি
  © ফাইল ছবি

একসময়ের ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী প্রয়াত পারভীন সুলতানা দিতি। অভিনয় ও সৌন্দর্য দিয়ে দর্শক মাতিয়ে রাখতেন তিনি। অন্যদিকে ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় মুখ প্রয়াত সোহেল চৌধুরী। এই দুই তাকরার মেয়ে লামিয়া চৌধুরী এবার নাম লেখাচ্ছেন সিনেমায়। তবে নায়িকা হিসেবে নয়, পরিচালক হিসেবেই বড়পর্দায় হাজির হবেন বলে জানা গেছে। যদিও কোন সিনেমার মাধ্যমে রূপালি জগতে পরিচালক হিসেবে পা রাখবেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

এদিকে খবর প্রকাশ হয়েছে, দিতি চাইতেন না, মেয়ে মিডিয়ায় আসুক। মায়ের প্রতি ভালোবাসা থেকে সেই লামিয়া মনে কষ্ট নিয়ে শুরু করতে যাচ্ছেন সিনেমা। এ খবর লামিয়ার দৃষ্টি এড়ায়নি। খবরটি দেখার পর প্রতিবাদ জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন লামিয়া।

মঙ্গলবার (৭ মে) লামিয়া তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেন, আমি আজকে একটা নিউজ আর্টিকেলে লেখা দেখলাম আমাকে নিয়ে হেডলাইন যে, আমি নাকি মনে কষ্ট নিয়ে সিনেমায় আসছি। এই মিস লিডিং হেডলাইন দেখে আমি মনে কষ্ট নিয়ে চলে গেলাম আমার মায়ের জন্মস্থান সোনারগাঁয়ে। সেখানে মায়ের লিচু বাগানের গাছে ঝাঁকে ঝাঁকে লিচু দেখে মন আবার ভালো হয়ে গেল।

নির্মাতা হিসেবে রূপালি জগতে আসার তথ্য নিশ্চিত করে লামিয়া লেখেন, এখন আসল বিষয়টা হচ্ছে যে, আমি অভিনেত্রী হিসেবে নয়, বরং একজন নির্মাতা হিসেবে আসছি। সঠিক সময় আরও বিস্তারিত জানতে পারবেন। সবাই আমার জন্য দোয়া করবেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ