যুক্তরাষ্ট্রে গিয়ে লাগেজ হারালেন অভিনেত্রী প্রিয় মনি

অভিনেত্রী
  © ফাইল ছবি

ঢাকাই সিনেমার নতুন মুখ প্রিয় মনি। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ প্রতিযোগিতার মধ্যদিয়ে শোবিজে পা রাখেন। এরপর সিনেমায় নাম লেখান রাজু আলীমের পরিচালনায় ‘ভালোবাসার প্রজাপতি’ দিয়ে। ইতোমধ্যে মুক্তি পেয়েছে তার অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘কসাই’। হাফ ডজনের বেশি ছবিতে যুক্ত হয়েছেন উঠতি এই নায়িকা। এর পাশাপাশি বিভিন্ন স্টেজ শোতেও অংশ নেন তিনি। 

সে কাজে এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে আমেরিকায় গিয়েছেন এই অভিনেত্রী। আর সেখানেই বাঁধল বিপত্তি।

গেল ১২ এপ্রিল যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়েন  প্রিয় মনি। এরই মধ্যে নিউইয়র্কে আয়োজিত হাজার কন্ঠে বর্ষবরণসহ বেশ কিছু অনুষ্ঠানে অংশ নেন তিনি।

তবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে বিপাকে পড়েছেন প্রিয় মনি। নিউইয়র্ক থেকে ফ্লোরিডায় নামার পর চিত্রনায়িকা তার লাগেজটি খুঁজে পাচ্ছেন না। বিষয়টি বিমানের কর্তৃপক্ষকে জানানোর পর কোনো সুরাহা হয়নি।

যুক্তরাষ্ট্র থেকে প্রিয় মনি বলেন, ‘লাগেজ হারিয়ে গেছে প্রায় ৭২ ঘণ্টা হলো। এখনো বিমান কর্তৃপক্ষ লাগেজের কোনো সন্ধান দিতে পারেনি। বিশ্বের উন্নত এ দেশটির কাছ থেকে মোটেও এমনটা আশা করিনি। আমার সব জিনিসপত্র ওই বড় লাগেজটাতে। এটা ছাড়া খুব অসহায় অবস্থায় আছি। এখন কী করব, কিছুই বুঝতে পারছি না।’ তিনি আশা করছেন, এ সমস্যার দ্রুত সমাধান হবে। 

 


মন্তব্য