অভিনব কায়দায় সিনেমার প্রচার করছেন শ্রীদেবী কন্যা

প্রচার
  © সংগৃহীত

বর্তমানে বলিউডে যে কয়জন তারকা সন্তান অভিনয় করছেন তাদের মধ্যে অন্যতম জাহ্নবী কাপুর। একের পর এক ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন লাস্যময়ী এই অভিনেত্রী। আগামী ৩০ মে মুক্তি পাবে তার নতুন সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি।’ ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে সিনেমাটির ট্রেলার। আর সেই সিনেমার প্রচারণায় অভিনব পন্থা অবলম্বন করলেন জাহ্নবী।

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমার থিমের সঙ্গে সামঞ্জস্য রেখে নানা লুকে ক্যামেরার সামনে ধরা দিচ্ছেন তিনি। অভিনেত্রীর বিভিন্ন সময়ের পোশাকে সেই ছোঁয়াই পাওয়া যায়।

লাল-নীলে ঘেরা শাড়ির সঙ্গে ম্যাচিং করা স্লিভলেস ব্লাউজ। আর সেই ব্লাউজের পিছনে লেখা ‘৬ মাহি’। যেহেতু তার নতুন সিনেমার মূল বিষয় ক্রিকেট, তাই তার বডিকন ড্রেসেও দেখা যায় ক্রিকেট বল। লাল বলে সুতার যেমন কাজ থাকে, অবিকল সে রকম সেলাই দেখা যাচ্ছে অভিনেত্রীর পোশাকেও।

শুধু তাই নয়, আইপিএল ম্যাচ দেখতে গিয়েও সিনেমার প্রমোশন থেকে বিরত থাকেননি জাহ্নবী। সেখানে ধরা পড়েছে তার মেথড ড্রেসিং। গাড়িতে বসে হোক বা মাঠে, সব সময়ই তার পরনে ছিল একটি জার্সি। যার সামনে লেখা ‘৬ মাহি’। আর পিছনে ইংরেজিতে লেখা, ‘ক্রিকেট হলো জীবন, আর জীবন হলো ক্রিকেট।’

অন্যদিকে গোলাপি ক্রপ টপে সিনেমার থিম মিলিয়ে বুকের ওপরে লেখা ৬, সঙ্গে মানানসই সাদা-কালো লং স্কার্টে যেন আবেদনময়ী হয়ে উঠেছেন পর্দার এই মাহি।

ধূসর রঙের সিক্যুয়াল বডি হাগিং পোশাকে জাহ্নবীর চোখে-মুখে ব্যক্তিত্বের ছাপ। সঙ্গে থিমের কথা মাথায় রেখে নীলের ছোঁয়ায় ক্রিকেটারের অবয়ব ছড়িয়ে রয়েছে তার পোশাকে।

প্রসঙ্গত, বলিউড চলচ্চিত্রের উদীয়মান অভিনেত্রী জাহ্নবী কাপুর প্রয়াত নায়িকা শ্রীদেবীর কন্যা। ২০১৮ সালে 'ধড়ক' সিনেমা দিয়ে জাহ্নবীর বলিউডে অভিষেক হয়। ছবিটি নাগরাজ মঞ্জুলের মারাঠি ভাষার সৈরাট ছবির হিন্দি পুনর্নির্মাণ। প্রথম ছবিতে তার বিপরীতে ছিলেন আরেক নবাগত ঈশান খট্টর।

সূত্র: হিন্দুস্তান টাইমস


মন্তব্য


সর্বশেষ সংবাদ