সাবেক বলিউড অভিনেত্রী জাইরা ওয়াসিমের বাবা আর নেই

জাইরা ওয়াসিম
  © ফাইল ছবি

বলিউডের আলোচিত অভিনেত্রী জাইরা ওয়াসিম। ধর্মের কারণে বলিউডকে বিদায় জানিয়ে তোলপাড় ফেলে দিয়েছিলেন সিক্রেট 'সুপারস্টার'খ্যাত এই অভিনেত্রী। সেই জাইরা ওয়াসিমের বাবা আর নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে বাবা হারানোর খবরটি নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (২৮ মে) ইনস্টাগ্রামে জাইরা লিখেছেন, ‘আমার বাবা জাহিদ ওয়াসিম মারা গেছেন। বাবার জন্য আপনারা সবাই প্রার্থনা করবেন। আল্লাহ যেন তাকে ক্ষমা করে দেন, কবরে শান্তি দেন, শাস্তি থেকে রক্ষা করেন সেই প্রার্থনা করবেন।’

শিশুশিল্পী হিসেবে বলিউডে নিজের ক্যারিয়ার শুরু করেন জাইরা ওয়াসিম। আমির খানের ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমায় অভিনয় করে দর্শকদের নজর কাড়েন তিনি। কিন্তু ধর্ম পালনে বাধাগ্রস্থ হচ্ছে এমনটি জানিয়ে ২০১৯ সালে বলিউডকে বিদায় জানান এই অভিনেত্রী।

সে সময় জাইরা জানিয়েছিলেন, ‘অভিনয় করা ইসলাম ধর্ম বিরোধী। আর তাই তিনি স্বেচ্ছায় তাঁর ফিল্মি ক্যারিয়ারকে বিদায় জানাচ্ছেন।’

সেই সময় এই ঘটনা নিয়ে বলিপাড়ায় তোলপাড় শুরু হয়। শুধু বলিপাড়াই নয়, ভারতের সবকটি মেইনস্ট্রিম মিডিয়ায়ও আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে জাইরার বিদায়। অনেকেই সে অনুমান করে বসেন, জাইরা ব্যাধ্য হয়েই বলিউড ছেড়েছেন। তাকে পরিবার থেকে হয়তো চাপ দেওয়া হচ্ছে। তবে এসব অভিযোগ অস্বীকার করে জাইরা জানান, তিনি স্বেচ্ছায় বলিউড ছাড়ছেন।

প্রসঙ্গত, সর্বশেষ ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমায় দেখা গেছে জাইরাকে। এতে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এরপর আর কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি জাইরা।


মন্তব্য


সর্বশেষ সংবাদ