রাতের পার্টিতে অমিতাভের নাতির সঙ্গে শাহরুখ কন্যা

শাহরুখ
  © সংগৃহীত

লন্ডনেই হচ্ছে শাহরুখ খানের আগামী ছবির শুটিং। আপাতত তাই সেদেশেই রয়েছেন সুহানা খান। তবে শুধুই কি কাজ! তারই ফাকে বেড়ানো, আনন্দ, সবই চলছে। সঙ্গে চলছে প্রেমিকের সঙ্গে সময় কাটানো। হ্যাঁ, ঠিকই ধরেছেন অমিতাভের নাতি অগস্ত্য নন্দাও এই মুহূর্তে লন্ডনেই রয়েছেন।

লন্ডনের এক ক্লাবে অগস্ত্যর-সুহানার একান্তে সময় কাটানোর এক টুকরো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। রাতে লন্ডন ক্লাবের এক কোণে গিয়ে বিশেষ বন্ধু অগস্ত্যর সঙ্গে আড্ডা দিতে দেখা গিয়েছে সুহানাকে। হাসি-ঠাট্টায় মজেছিলেন তারা। বিভিন্ন সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা যাচ্ছে, অগস্ত্য ও সুহানা লন্ডনের ওই জনপ্রিয় ক্লাবে বেদান্ত মহাজনের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন।

রাতের সেই পার্টিতে অগস্ত্য নন্দাকে একটা কালো শার্টে দেখা গিয়েছে। আর সুহানা খানকে নীল জিন্সের সঙ্গে সাদা রঙের টি-শার্টে দেখা যায়। তাদের দুজনের সঙ্গে বি-টাউনের আরও এক স্টারকিড, কাজল কন্যা নাইসা দেবগনকেও দেখা যায়। জানা যাচ্ছে, সেই পার্টিতে আমন্ত্রিত ছিলেন অজয়-কাজল কন্যাও।

‘দ্যা আর্চিস’ ছবিতে একসঙ্গে ডেবিউ করার পর থেকেই বি-টাউনে অমিতাভ বচ্চনের নাতি, শ্বেতা বচ্চন নন্দার ছেলে অগস্ত্য নন্দার সঙ্গে শাহরুখ কন্যা সুহানার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এবিষয়ে প্রকাশ্যে কোনো কথাই বলেননি সুহানা কিংবা ও অগস্ত্য। তবে বি-টাউন সূত্রে খবর, ঘনিষ্ঠ মহলে সুহানা জানিয়েছেন তিনি এই সম্পর্ককে সময় দিতে চান। ভেবেচিন্তেই এবিষয়ে সিদ্ধান্ত নেবেন।

আজকাল প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় সুহানা ও অগস্ত্যকে। এমনকি কিং খান শাহরুখের অসুস্থতার সময়ও ছুটে গিয়েছিলেন অগস্ত্য। দুঃসময়ে সুহানার পাশে পাশে থাকতে দেখা গিয়েছিল অগস্ত্যকে। আর তখন থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন আরও জোড়াল হয়।

এদিকে এ মুহূর্তে সুহানা একা নন। শাহরুখসহ গোটা খান পরিবারই এখন লন্ডনেই সময় কাটাচ্ছেন। কাজের ক্ষেত্রে সুহানাকে তার বাবা শাহরুখের সঙ্গে তার পরবর্তী ছবি ‘কিং’ -এ দেখা যাবে বলে খবর। ছবিটি একটা অ্যাকশন-প্যাকড থ্রিলার বলেই মনে করা হচ্ছে। যেখানে ‘এসআরকে’ নাকি একজন ডনের ভূমিকায় অভিনয় করেছেন বলে খবর। যদিও সুহানার চরিত্রটি নিয়ে এখনও কোনো কথা প্রকাশ্যে আসতে দেওয়া হয়নি।

এদিকে ‘বিগ বি’ অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যও ইতিমধ্যেই আগামী ছবির কাজ শুরু করেছেন। খুব শিগগিরই তাকে শ্রীরাম রাঘবন পরিচালিত ‘ইক্কিস’ ছবিতে দেখা যাবে। সেই ছবিতে কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র এবং জয়দীপ আহলাওয়াতসহ আরও অনেক গুরুত্বপূর্ণ অভিনেতা রয়েছেন।


মন্তব্য