হাড় ভেঙে গেছে উর্বশীর; ভীষণ কষ্ট পাচ্ছেন অভিনেত্রী

উর্বশী
  © ফাইল ছবি

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। একাধিক সিনেমা ও আইটেম গানে অভিনয় করে নিজের কোটি কোটি ভক্ত তৈরি করে নিয়েছেন লাস্যময়ী এই অভিনেত্রী। তবে সিনেমার বাইরেও বিভিন্ন কর্মকাণ্ডের জন্য সংবাদ শিরোনাম হন তিনি। ক্রিকেটাদের সঙ্গে নাম জড়ানো থেকে শুরু করে নানান কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন এই অভিনেত্রী।

সম্প্রতি শুটিং সেটে আহত হয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী উর্বশী রাউতেলা। বর্তমানে হায়দরাবাদের একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। এবার জানা গেল, দুর্ঘটনায় একটি হাড় ভেঙে গেছে উর্বশীর।

গত ১০ জুন তেলেগু সিনেমা ‘এনবিকে ১০৯’র শুটিং করছিলেন উর্বশী। শুটিং চলার সময় হঠাৎ গুরুতর চোট পান তিনি। পরে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়ার পর চিকিৎসকরা জানায়, একটি হাড় ভেঙে গেছে তার।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, চিকিৎসা শুরু হয়েছে উর্বশীর। তবে ব্যথায় এখনও ভীষণ কষ্ট পাচ্ছেন তিনি। মূলত সিনেমার একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই দুর্ঘটনার শিকার হন উর্বশী।

‘এনবিকে ১০৯’ নির্মাণ করছেন পরিচালক কে এস রবীন্দ্র ববি। বড় বাজেটের এ সিনেমায় নারী পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন উর্বশী।

৩০০ কোটি রুপি বাজেটে নির্মিত হচ্ছে প্যান ইন্ডিয়ান সিনেমা ‘এনবিকে ১০৯’। সিনেমাটির নারী কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন উর্বশী। এ ছাড়াও আরও তিন সুপারস্টার সিনেমাটিতে অভিনয় করছেন। তারা হলেন নান্দামুরি বালাকৃষ্ণা, ববি দেওল, দুলকার সালমান।


মন্তব্য