সিনেমায় অভিষেক হচ্ছে শাহরুখ পুত্র আরিয়ানের

বিনোদন
শাহরুখ পুত্র আরিয়ান  © ফাইল ফটো

কানাঘুষো চলছিলই যে বলিউডে পা রাখবেন আরিয়ান খান খুব জলদি। তবে বাবা বা বোনের মতো ক্যামেরার সামনে কাজ করবেন না শাহরুখ খান পুত্র। বরং লেখক-পরিচালক হিসেবেই তাঁর কাজ করার ইচ্ছে সিনেমার লাইনে। মঙ্গলবার সেই জল্পনাই সত্যি হল। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে আরিয়ান দিলেন নিজের কেরিয়ারের প্রথম ধাপের ইঙ্গিত।

প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের (যার প্রতিষ্ঠাতা শাহরুখ, গৌরী) হাত ধরেই আসছে আরিয়ান খানের প্রথম কাজ। কিং খানের ছেলে মঙ্গলবার রাতের দিকে ইনস্টায় যে পোস্টটি করেছেন তাতে দেখা যাচ্ছে একটা ক্ল্যাপ বোর্ড, যার উপরে লেখা রয়েছে ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’। আর একটা ফিল্মস্ক্রিপ্ট, যাতে লেখা ‘আরিয়ান খানের জন্য’। আর এই ছবি শেয়ার করেই তিনি লিখলেন, ‘লেখার কাজ শেষ। অ্যাকশন বলার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

তবে ঠিক কী নিয়ে সিনেমা বানাচ্ছেন, তাতে কে কে কাজ করবে, কোন ঘরনার ছবি হতে চলেছে এটি তা নিয়ে কোনও অভাসই দেননি আরিয়ান। আরিয়ানের এই পোস্টে মাম্মা গৌরী লিখলেন, ‘এটা দেখার অপেক্ষা করতে পারছি না আর।’ শাহরুখদের ফ্যামিলি ফ্রেন্ড, সঞ্জয় কাপুর আর মাহিপ কাপুরের মেয়ে শানায়া কাপুর লিখলেন, ‘Wooooo’। অনন্যা পাণ্ডের মা ভাবনা পাণ্ডে লিখলেন, ‘শুভেচ্ছা!! অনেক ভালোবাসা।’

২০২২-এর শুরু থেকেই বাবার একাধিক বিজনেস প্রোজেক্টও দায়িত্ব নিয়ে সামলাতে দেখা গিয়েছে আরিয়ানকে। টি২০ বিশ্বকাপের নিলাম থেকে শুরু করে প্রায় প্রতিটা ম্যাচেই তিনি হাজির হয়েছিলেন। সঙ্গে মুম্বইয়ের বড় বড় ফিল্মি পার্টিতেও গিয়েছেন তিনি।

বরাবরই মিডিয়ার থেকে দূরে থাকতে ভালোবাসতেন শাহরুখ খানের বছর পঁচিশের ছেলে। তবে ২০২১ সালে তাঁর নাম জড়ায় মাদক মামলায়। মুম্বই থেকে গোয়াগামী এক প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয় তাঁকে। এরপর প্রায় ১ মাসের হাজতবাস। যদিও বর্তমানে এনসিবির তরফে বেকসুর খালাস দেওয়া হয়েছে তাঁকে কোনও প্রমাণের অভাবে। জেল থেকে জামিন দেওয়ার সময় আটক করা হয়েছিল আরিয়ানের পাসপোর্ট, যাতে দেশ ছাড়তে না পারেন তিনি। আপাতত ফেরত দেওয়া হয়েছে সেটিও। জীবনের এই কালো অধ্যায় ভুলে নতুন করে সবটা শুরু করেছেন আরিয়ান নিজেও।


মন্তব্য