শিশু একাডেমিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ

জাতীয়
সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ  © সংগৃহীত

আজ ১৭ এপ্রিল (সোমবার) মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ শিশু একাডেমির আয়োজনে শিশু বিকাশ কেন্দ্র এবং পথশিশু পুনর্বাসন কার্যক্রমের সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । বাংলাদেশ শিশু একাডেমি প্রাঙ্গণে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলের আগে শিশু বিকাশ কেন্দ্র এবং পথশিশু পুনর্বাসন কেন্দ্রের শিশুরা কোরআন তিলাওয়াত এবং হামদ নাত পরিবেশন করে। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি। তিনি বলেন, 'শিশুরা যাতে শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত না হয় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাবৃত্তিসহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করছে। সুবিধাবঞ্চিত শিশুদের মানসিক এবং সাংস্কৃতিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে বাংলাদেশ শিশু একাডেমি। সমাজের বিত্তবানদের প্রতি সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদের খুশি ছড়িয়ে দেয়ার আহবান জানান।'

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ হাসানুজ্জামান কল্লোল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মহিবুজ্জামান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শিশু একাডেমির মহাপরিচালক আনজীর লিটন। 

উক্ত অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের বিভিন্ন দপ্তর সংস্থার উর্ধ্বতন কর্মকর্তা এবং বাংলাদেশ শিশু একাডেমির কর্মকর্তা কর্মচারীবৃন্দ।


মন্তব্য


সর্বশেষ সংবাদ