রেলকে ক্ষতিগ্রস্ত করে গেছে আগের সরকার: রেলমন্ত্রী

রেলওয়ে
  © সংগৃহীত

রেলপথ মন্ত্রণালয় একটি চ্যালেঞ্জিং মন্ত্রণালয় হিসেবে উল্লেখ করেছেন রেলমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম। তিনি বলেছেন, ‘রেলপথ মন্ত্রণালয়কে ক্ষতিগ্রস্ত করে গেছে আগের সরকার। গোল্ডেন হ্যান্ডশেখের কারণে এখন আমাদের ভালো চালক, ফোরম্যান নেই, সব ক্ষেত্রেই একটা সমস্যা। এ সমস্যাগুলো দূর করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেলেকে ঢেলে সাজানোর চেষ্টা করছেন।

’শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজবাড়ী পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) আয়োজিত পিঠা উৎসবে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

জিল্লুল হাকিম বলেন, ‘রেলপথকে সুন্দর একটা প্রতিষ্ঠান হিসেবে ও জনগণের কল্যাণে কাজ করা হচ্ছে। রেলের সার্ভিসটা উন্নত করতে বন্ধ রেলপথ চালু ও আধুনিকায়নের কাজ চলছে।’
 
রাজবাড়ী জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভাপতি হালিমা আকতার শিরিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ, জেলা পরিষদ চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মুকিত সরকার। 
এ সময় রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, আওয়ামী লীগ নেতা, বিভিন্ন থানার অফিসার ইনচার্জ, পুলিশ সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। ফিতা কেটে মেলার উদ্বোধন, মেলার স্টল পরিদর্শন করেন অতিথিরা।


মন্তব্য


সর্বশেষ সংবাদ