রেলপথ মন্ত্রণালয়ের সম্মাননা পেলেন ঈশ্বরদীর মিঠু

ঈশ্বরদী
  © সংগৃহীত

বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয়ের সম্মাননা স্মারক ও সনদপত্র পেয়েছেন বাংলাদেশ রেলওয়েতে কর্মরত পাবনার ঈশ্বরদীর সিনিয়র টিটিই আব্দুল আলিম বিশ্বাস মিঠু। 'তামাকমুক্ত রেলসেবা' কর্মকান্ডের একজন অন্যতম কর্মী হিসেবে উল্লেখযোগ্য অবদান রাখায় এই সম্মাননা অর্জন করেন তিনি।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১২ টার দিকে রেলপথ মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত 'ধুমপান ও তামাকমুক্ত রেল পরিষেবা গড়ে তুলতে সম্মাননা প্রদান ২০২৩' অনুষ্ঠানের প্রধান অতিথি রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিমের কাছ থেকে এ সম্মাননা গ্রহণ করেন তিনি। 

এসময় রেলওয়ে তামাকমুক্ত করার উদ্যোগে অবদান রাখার জন্য অনুষ্ঠানে রেলের আরো ১৪ জন কর্মকর্তাকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।

রেলপথ মন্ত্রণালয়ের সচিব ড. মোঃ হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মোঃ কামরুল আহসান। আরও উপস্থিত ছিলেন এডিজি অপারেশন সরদার শাহাদাত হোসেন, পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার সহ রেলওয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

রেলওয়ের প্রতি কৃতজ্ঞতা ও রেলপথ মন্ত্রী এবং রেল কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে টিটিই আব্দুল আলিম বিশ্বাস মিঠু বলেন, জননেত্রী শেখ হাসিনা ২০৪০ সালের মধ্যে বাংলাদেশকে তামাকমুক্ত করার যে ভিশন নিয়েছে তা বাস্তবায়নে বাংলাদেশ রেলওয়ে দৃঢ় গতিতে এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় তামাকমুক্ত রেলসেবা কর্মকাণ্ডের একজন অন্যতম কর্মী হিসেবে আমি কাজ করছি। শুধু তাই নয় তামাকমুক্ত রেলসেবা নিশ্চিত করতে তাদের উদ্দেশ্য বাস্তবায়নে আমি একজন গর্বিত অংশিদার। আজকের এই সম্মাননা আমাকে আমার কাজের প্রতি আরো আগ্রহী করে তুলবে।


মন্তব্য