ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১১

সেতু
  © ফাইল ছবি

বরিশালের ঝালকাঠীতে পণ্যবাহী একটি ট্রাকের ধাক্কায় অটোরিকশা ও প্রাইভেট কারসহ বিভিন্ন যানবাহনের অন্তত ১১ জন যাত্রী নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর পৌনে ২টার দিকে বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের গাবখান সেতুর টোল ঘরে ট্রাকটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। ঝালকাঠী জেলা সিভিল সার্জন জহিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গাবখান সেতুর টোলঘর সংলগ্ন সিমেন্টবাহী একটি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে সেটি কয়েকটি গাড়িকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে। এতে একটি অটোরিকশাসহ অন্য পরিবহনের কমপক্ষে ১১ যাত্রী ঘটনাস্থলেই মারা গেছেন। অপর একটি প্রাইভেটকারও ট্রাকের নিচে চাপা পড়ছে। ওই গাড়িতে শিশুসহ ৬ জন ছিলেন বলে জানা গেছে। এ ঘটনায় আহতের সংখ্যা কমপক্ষে ১৮ জন।

স্থানীয়রা জানিয়েছেন, মৃত্যুর সংখ্যা বাড়তে পারে। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারের চেষ্টা করে যাচ্ছেন।

টোল ঘরের একজন স্টাফ জানান, টোল দেওয়ার অপেক্ষায় ছিল অটোরিকশা, প্রাইভেটকারসহ বেশ কিছু যানবাহন। সিমেন্টবাহী ট্রাকটি সামনে থাকা সব গাড়িকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে ছিটকে পড়লে ভয়াবহ দুর্ঘটনার সৃষ্টি হয়।

এ ব্যাপারে ঝালকাঠি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহিতুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে সাংবাদিকদের বলেছেন, হতাহতদের উদ্ধারে কাজ চলছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ