গুলশানে সহকর্মীর গুলিতে প্রাণ গেল পুলিশ সদস্যের

গুলশানে
  © সংগৃহীত

রাজধানীর গুলশানে সহকর্মীর গুলিতে মনিরুল নামে এক পুলিশ সদস্য প্রাণ হারিয়েছেন। এ সময় সাজ্জাদ হোসেন নামে এক পথচারীও গুলিবিদ্ধ হন। তিনি জাপান দূতাবাসের গাড়িচালক বলে জানা গেছে।

শনিবার (৮ জুন) রাত পৌনে ১২টার দিকে বারিধারা ডিপ্লোমেটিক জোন এলাকার ফিলিস্তিন দূতাবাসের সামনে এ ঘটনা ঘটে। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ফিলিস্তিন দূতাবাসের উত্তর পাশে রাত পৌনে ১২টার দিকে কনস্টেবল কাউসার আহমেদের এলোপাথাড়ি গুলিতে ঘটনাস্থলেই মারা যান কনস্টেবল মনিরুল ইসলাম। এ সময় জাপান দূতাবাসের গাড়িচালক সাজ্জাদ হোসেন শাহরুখ গুলিবিদ্ধ হন। তাকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
 
ওসি আরও বলেন, ‘মানসিক সমস্যার কারণে আমাদের এক কনস্টেবল আরেক কনস্টেবলকে গুলি করেছে। এ ঘটনার পর কাউসার আহমেদকে নিরস্ত্র করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।’ 

ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে কী কারণে এমন ঘটনা ঘটেছে এ ব্যাপারে কেউ কিছু বলতে পারছেন না।তবে ধারণা করা হচ্ছে, কথা কাটাকাটি থেকে এমনটা ঘটতে পারে। এ ঘটনায় অভিযুক্ত পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশের পাশাপাশি ডিবি ও সোয়াট টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি পর্যবেক্ষণ করছে বলে জানান ওসি মাজহারুল ইসলাম। 


মন্তব্য