মধ্যরাতে খেলা দেখে ফেসবুকে স্ট্যাটাস, ভোরে না ফেরার দেশে সাবেক ছাত্রলীগ নেতা

মৃত্যু
আতাউর রহমান আতা  © টিবিএম ফটো

রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আতাউর রহমান আতা আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। আজ রোববার (১৭ জুলাই) ভোর ৬টার দিকে স্ট্রোক করে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর।

এর আগে রাত ৩টার দিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সিরিজ ও ম্যাচ জয়ের পর তিনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেন, “অভিনন্দন। ৩-০ সিরিজ। সাদা সাদা ধোলায়।” সেই স্ট্যাটাস দেওয়ার ঘন্টা তিনেকের মধ্যে তিনি চলে গেছেন না ফেরার দেশে।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা। শোক জানিয়েছে সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন।

এক শোকবার্তায় শাখা ছাত্রলীগ বলেন, তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আতাউর রহমান আতা ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতালে স্ট্রোক করে তিনি মারা গেছেন। তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রহমান ফেসবুকে লিখেন, সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, আমাদের প্রিয় আতাউর রহমান আতা ভাই আজ সকালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। আল্লাহ ভাইকে জান্নাতুল ফেরদাউস নসিব করুন, আমিন।

মোহাম্মদ আকবর নামে এক সাংবাদিক ফেসবুকে লিখেন, মধ্যরাতে খেলা দেখে ফেসবুক পোস্ট করেছেন অথচ ভোর বেলায় আমাদের ছেড়ে পরপারে চলে গেছেন আমাদের তিতুমীর কলেজের বড় ভাই আতাউর রহমান আতা। মানুষের জীবন কী অনিশ্চিত!


মন্তব্য