হার ই-ট্রেড এর উদ্যোগে ঈদ ও বর্ষবরণ মেলা

হার ই-ট্রেড
হার ই-ট্রেড এর নারী উদ্যোক্তাদের একাংশ   © মোমেন্টস ফটো

‘উৎসবে এবার দুই ধরণ, ঈদ ও বর্ষবরণ’ স্লোগান নিয়ে ঢাকার ধানমণ্ডি-২৭ এর মাইডাস সেন্টারে ‘হার ই-ট্রেড’ এর উদ্যোগে মোট ৬০ জন নারী উদ্যোক্তার তৈরি দেশীয় পণ্যসম্ভার নিয়ে দুই দিনব্যাপী প্রদর্শনীর আয়োজন করতে যাচ্ছে। 

দেশীয় সকল পণ্যের ব্র্যান্ডগুলোকে Her E-Trade এক্সিবিশন আয়োজন করে আপনাদের সামনে তুলে ধরবে। 

প্রদর্শনী

এপ্রিলের ৭ ও ৮ তারিখ ধানমণ্ডির মাইডাস সেন্টারের লেভেল ১২ তে, ৬১ টি ব্র্যান্ড তাদের দেশীয় পণ্য প্রদর্শন ও মেলা করবে। 

পোশাক, গহনা, ব্যাগ, জুতা, রেডি পোশাক, গৃহসজ্জা, দৈনন্দিন বাজার, বেকারি আইটেম, আঁচার, খাবারের আয়োজন প্রায় সব রকমের আয়োজন থাকবে এই প্রদর্শনী ও মেলাতে।

প্রদর্শনী ও মেলা চলবে ৮ এপ্রিল শনিবার রাত ৮টা পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে প্রদর্শনী ও মেলা সকলের জন্য উন্মুক্ত থাকবে।

মেলায় থাকছে যেসব পণ্য তার একাংশ

প্রদর্শনী ও মেলার উদ্বোধনী দিবসে দুপুর ১২টায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রামের কান্ট্রি ইকোনমিস্ট নাজনীন আহমেদ এবং প্রখ্যাত অভিনেতা, লেখক ও শিল্পী আফজাল হোসেন ও তার সহধর্মিনী তাজীন হালিম।

সমাপনী অনুষ্ঠানে দুপুর ১২টায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কবিতা বোস।

নারী উদ্যোক্তাগণ

উল্লেখ্য, হার-ই-ট্রেড এর এটি ষষ্ঠ অফলাইন এক্সিবিশন ও মেলা। বাংলা বর্ষবরণ ও ঈদ উপলক্ষে হার ই-ট্রেড এর এই উৎসবকেন্দ্রিক আয়োজনের ট্যাগলাইন ‘উৎসবে এবার দুই ধরণ, ঈদ ও বর্ষবরণ’।


মন্তব্য