নির্ধারিত সময়ের ৩ঘন্টা আগেই সমাবেশ শুরু বিএনপির

রাজনীতি
৩ঘন্টা আগেই সমাবেশ শুরু বিএনপির  © সংগৃৃহীত

বরিশালে বিএনপির বিভাগীয় গণসমাবেশ তিন ঘণ্টা আগেই শুরু হয়েছে। শনিবার (০৫ নভেম্বর) বেলা ১১টায় সমাবেশের কার্যক্রম শুরুর বিষয় জানান বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও গণসমাবেশ বাস্তবায়ন উপ-কমিটির মিডিয়া উপ-কমিটির সদস্য সচিব আবু নাসের মো. রহমাতুল্লাহ।

তিনি বলেন, সব বাধা উপক্ষো করে জেলা-উপজেলার নেতাকর্মীরা ইতোমধ্যে বেলস পার্কে হাজির হয়েছেন। এর আগেও ময়মনসিংহ, চট্টগ্রাম, খুলনা ও রংপুরের বিভাগীয় সমাবেশে একইভাবে সব পরিবহন বন্ধ করে দিয়ে সমাবেশ বানচাল করতে চেয়েছিল। কিন্তু তাতে সফল হয়নি। বরিশালেও জনজোয়ার অব্যাহত রয়েছে। আমরা একটু আগেই সমাবেশ শুরু করেছি। নেতাকর্মীরা আসছেন সমাবেশস্থলে। কেন্দ্রীয় নেতাকর্মীরা অল্প সময়ের মধ্যেই সমাবেশস্থলে পৌঁছাবেন।

তিনি আরও বলেন, বরিশালের গৌরনদীতে বিএনপি নেতা ইশরাকের গাড়িবহরে হামলার পরে মাহিলাড়া বাজারের কাছে কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম রিজু এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুলের গাড়িবহরে হামলা ও বাধার ঘটনা ঘটেছে। পাশাপাশি ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেত্রী সেলিনা সুলতানা নিশিতাকে বহনকারী গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এদিকে স্লোগানে মুখর বরিশালের বঙ্গবন্ধু উদ্যান (বেলস পার্ক)। এই সমাবেশ সফল করতে ক্রমশই বাড়ছে নেতাকর্মীদের ভিড়। মঞ্চে উঠেছেন জেলা বিএনপিসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।


মন্তব্য


সর্বশেষ সংবাদ