ঈদ করতে মাগুরায় সাকিব, ঘুরে বেড়াচ্ছেন আম বাগানে

সাকিব
  © সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচ শেষ করেই একটি বিজ্ঞাপনী প্রতিষ্ঠানের কাজে ভারতের মুম্বাই চলে যান সাকিব আল হাসান। সেখান থেকে দুবাইয়ে। এরপর ওমরাহ পালন করতে সৌদি আরব যাওয়ার গুঞ্জন উঠেছিল তার। তবে গুঞ্জন উড়িয়ে দিয়ে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

দেশে ফিরে বৃহস্পতিবার (২০ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টির এই অধিনায়ক। এরপর নিজ শহর মাগুরাতে পৌঁছেছেন দেশসেরা এই অলরাউন্ডার। সেখানে পরিবারের সঙ্গে ঈদ করবেন দেশের ক্রিকেটের এই প্রাণভোমরা।

যদিও আগেই জানা গিয়েছিল, গ্রামের বাড়ি মাগুরায় বাবা-মায়ের সঙ্গে ঈদ করবেন সাকিব। এদিকে এখনও বাংলাদেশে ঈদের তারিখ নির্ধারিত হয়নি। তবে অনেকেরই ধারণা, শনিবার হতে পারে ঈদুল ফিতর।

তাই ঈদের আগে মাগুরায় অবসর সময় কাটাচ্ছেন টাইগারদের এই জনপ্রিয় মুখ। অবসরের এই ফাঁকে ছোটবেলার বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে বেড়াচ্ছেন বিশ্বের অন্যতম সেরা এই ক্রিকেটার।

এমনকি বন্ধুদের সঙ্গে সাকিবকে স্থানীয় একটি আম বাগানে আড্ডা দিতেও দেখা গেছে। এমনই একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন খান নয়ন নামে ক্রিকেটসংশ্লিষ্ট একজন। নয়ন দীর্ঘদিন ধরে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন।

নয়নের সেলফিতে দেখা যাচ্ছে, সাকিব একটি মোটরসাইকেলের ওপর বসে রয়েছেন। তার পাশে আরও তিন বন্ধু দাঁড়িয়ে রয়েছেন।

ফেসবুকে নিজের ওয়ালে নয়ন লিখেছেন, মাগুরাতে আমের বাগানে আমাদের ঈদ।

এদিকে বন্ধুদের সঙ্গে ইফতারও সেরেছেন সাকিব। মূলত একটি বিদ্যালয়ের এসএসসি ২০০৩ ব্যাচের ইফতারে যোগ দিয়েছিলেন তারকা এই অলরাউন্ডার। সেখানে কাটানো মুহূর্তের কিছু ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন সাকিবের বন্ধুরা।

অন্যদিকে সাকিবের স্ত্রী, তিন সন্তানসহ পরিবারের অন্যদের নিয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। মাগুরায় ঈদ পালন শেষেই সাকিব সেখানে উড়াল দেবেন বলে জানা গেছে।

 


মন্তব্য


সর্বশেষ সংবাদ