ঘুরে দাঁড়িয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে টটেনহ্যামের ড্র

ম্যানচেস্টার

প্রথমার্ধ পুরোটাই নিজেদের করে নিল ম্যানচেস্টার ইউনাইটেড। টটেনহ্যামের জালে দুইবার বল পাঠিয়ে এগিয়ে থাকা দলটি বিরতির পর গিয়ে খেই হারায়।

অপরদিকে জ্বলে ওঠে স্পার্সরা। দুই গোল শোধ করে এক পয়েন্ট আদায় করে মাঠ ছাড়ে তারা।  
ইংলিশ প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার রাতে ঘরের মাঠে ইউনাইটেডের সঙ্গে ২-২ ব্যবধানে ড্র করে টটেনহ্যাম। শুরুতেই গোল করে রেড ডেভিলসদের এগিয়ে নেন জ্যাডন স্যানচো। পরে ব্যবধান বাড়ান মার্কাস র‌্যাশফোর্ড। বিরতির পর পেদ্রো পোরোর গোলে ব্যবধান কমানোর পর স্পার্সদের সমতায় ফেরান সন হিউং-মিন।

প্রতিপক্ষের মাঠে শুরুর দিকে ধাপট দেখায় ইউনাইটেড। সপ্তম মিনিটেই তাদের এগিয়ে নেন স্যানচো। র‌্যাশফোর্ডের পাস পেয়ে বক্স থেকে কোনাকুনি শটে বল জালে পাঠান ইংলিশ এই তরুণ ফরোয়ার্ড। প্রথমার্ধের নির্ধারিত সময়ের এক মিনিট আগে ব্যবধান দ্বিগুণ করেন প্রতিআক্রমণ থেকে গোল করে ব্যবধান বাড়ান প্রথম গোলে অবদান রাখা র‌্যাশফোর্ড।

বিরতির পর জ্বলে ওঠে টটেনহ্যাম। ইউনাইটেডের রক্ষণকে পাত্তা না দিয়ে একের পর এক আক্রমণ চালাতে থাকে তারা। এর সুফলও পায়। ৫৬তম মিনিটে হ্যারি কেইনের প্রথম প্রচেষ্টা ইউনাইটেড রক্ষণে গিয়ে প্রতিহত হওয়ার পর ফিরতি শটে জাল খুঁজে নেন পেদ্রো পোরো। ৭৯তম মিনিটে অবশেষে দলকে সমতায় ফেরান সন। ডান দিক থেকে বক্সে কেইনের দেওয়া পাস দারুণ শটে জারে পাঠান তিনি।  

পয়েন্ট খুঁইয়ে চতুর্থ স্থানেই আছে ইউনাইটেড। তবে তিনে থাকা নিউক্যাসল ইউনাইটেডের চেয়ে ২ পয়েন্ট পিছিয়ে পড়লো তারা। দল দুইটির পয়েন্ট যথাক্রমে ৬০ ও ৬২। অপরদিকে এই ড্রয়ে পাঁচে উঠে এসেছে টটেনহ্যাম। তাদের পয়েন্ট ৫৪।


মন্তব্য