তৃতীয় স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করে তোপের মুখে শোয়েব!

মালিক
  © সংগৃহীত

কয়েক মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের তৃতীয় বিয়ের খবর দিয়ে ব্যাপক আলোচনার জন্ম দেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। এরপর সামনে আসে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে তার। পাকিস্তানের কয়েকটি গণমাধ্যমে উঠে আসে সানিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ থাকা অবস্থায়ই অন্য নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক ছিলো মালিকের। এর পরেই সামনে আসে জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে তার বিয়ের খবর। এসব নিয়ে ব্যাপক সমালোচিত হন শোয়েব মালিক।

ঈদুল ফিতরের দিন আবারও আলোচনায় আসলেন তিনি। ভক্তদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার উদ্দেশ্যে নিজের এবং স্ত্রীর অন্তরঙ্গ ছবি সামাজিক যোগযোগমাধ্যমে পোস্ট করেন। এরপরই ভক্তদের তোপের মুখে পড়েন শোয়েব মালিক।

ঈদের শুভেচ্ছা জানাতে সামাজিক যোগাযোগমাধ্যমে তৃতীয় স্ত্রী সানা জাভেদের সঙ্গে দুটি অন্তরঙ্গ ছবি প্রকাশ করেন এই পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার। এতেই ঘটে বিপত্তি!

এরপর শোয়েব মালিককে নিয়ে সমালোচনায় মেতে ওঠেন ক্রীড়াপ্রেমীদের একাংশ। দুজনের অন্তরঙ্গ প্রকাশের পর সমালোচনার ঝড় শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। সমালোচকদের অনেকে লিখেছেন, ‘এটা ঈদ, ১৪ ফেব্রুয়ারি নয়।’

আবার অনেকে ঈদের শুভেচ্ছায় এমন ছবি কখনো মানানসই না বলেও মন্তব্য করছেন। আব্দুল্লাহ নামের এক ব্যক্তি তার টুইটার অ্যাকাউন্ট থেকে সানিয়া মির্জার ছবি দিয়ে মালিককে কটাক্ষ করা লেখেন, ‘মানুষটা (শোয়েব মালিক) প্লাস্টিক খুঁজতে গিয়ে হিরা হারিয়েছে।’ আরেকজন লিখেছেন, ‘এই লোকটার লজ্জা একেবারেই নেই।’

অবশ্য নেটিজেনদের এমন কটাক্ষ মালিকের জন্য নতুন কিছু নয়। সানা জাভেদের সঙ্গে বিয়ের ঘোষণা দেওয়ার পর থেকেই সমালোচনার শিকার হচ্ছেন শোয়েব। তবে ঈদে ছবি দিয়ে নিজেই সমালোচনার মাত্রা বাড়িয়েছেন।


মন্তব্য