বিশ্বকাপের দল ঘোষণার পর জার্সিও প্রকাশ করল নিউজিল্যান্ড

টি-টোয়েন্টি
  © ফাইল ছবি

কেন উইলিয়ামসনের নেতৃত্বে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবে নিউজিল্যান্ড। এরইমধ্যে দলও ঘোষণা করে ফেলেছে তারা। দল ঘোষণার পর এবার নতুন জার্সিও প্রকাশ করল নিউজিল্যান্ড ক্রিকেট। এবারের বিশ্বকাপে অনেকট ফিরোজা রঙের জার্সি পরে খেলবে তারা।

ফেসবুকে এক স্ট্যাটাসে নতুন জার্সি প্রকাশ করেছে নিউজিল্যান্ড। জার্সিতে বুকের ডানপাশে টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো, বাঁয়ে তাদের দলের লোগো ফার্ন পাতা। বুকের নিচের দিকটায় সাদা রঙের ব্যাকগ্রাউন্ডে বড় অক্ষরে দলের নাম। জার্সির মডেল হয়েছেন মার্ক চাপম্যান, টিম সাউদি, জিমি নিশাম, মাইকেল ব্রেসওয়েল ও ইশ সোধিরা।

১৯৯৯ সালের বিশ্বকাপে প্রায় একই রঙের জার্সি পরে খেলেছিল নিউজিল্যান্ড। সেবারের জার্সি থেকে অনুপ্রেরণা নিয়েই এবার এ রঙ নির্বাচন করেছে তারা। ফেসবুক স্ট্যাটাসে নিউজিল্যান্ড লিখেছে, ‘১৯৯৯ সালের বিশ্বকাপ থেকে উদ্বুদ্ধ হয়ে আমাদের এবারের বিশ্বকাপ জার্সি।’

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে ১ জুন থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপের জন্য প্রথম দল হিসেবে স্কোয়াড ঘোষণা ও জার্সি প্রকাশ করল নিউজিল্যান্ড। কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন দলে আছেন কেন্দ্রীয় চুক্তির বাইরে থাকা ট্রেন্ট বোল্ট, রয়েছেন টিম সাউদিও।

নিউজিল্যান্ড দল
কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারেল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি ও টিম সাউদি।

 


মন্তব্য