ভারতকে হারালে জিম্বাবুয়েতে বিয়ে করবেন পাকিস্তানি অভিনেত্রী!

পাকিস্তান
  © সংগৃৃহীত

ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ মানেই অন্যরকম এক মহারণ! উত্তেজনার ঢেউ গ্যালারি ভেদ করে আছড়ে পড়ে সমর্থকদের মধ্যে। সবখানেই একটা যুদ্ধ যুদ্ধ ভাব। এবার এ যুদ্ধে অংশ নিলেন পাকিস্তানি অভিনেত্রী শেহার শিনওয়ারি। ঘোষণা দিলেন, ভারতকে হারালে বিয়ে করবেন জিম্বাবুয়েতে।

পাকিস্তানের এই অভিনেত্রী বৃহস্পতিবার টুইট করে জানিয়েছেন, তিনি জ়িম্বাবুয়ের কোনো বাসিন্দাকে বিয়ে করতে চান। তবে বিয়ে করার জন্য একটা শর্তও জুড়ে দিয়েছেন। শেহার জানিয়েছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে জিম্বাবুয়ে ক্রিকেট টিম যদি ভারতকে হারাতে পারে, তবেই তিনি সে দেশের কাউকে বিয়ে করবেন।

বুধবার (২ নভেম্বর) বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ম্যাচ চলাকালীন শেহার অসংখ্য টুইট করতে থাকেন। সেই টুইটে তিনি বলেন, এই ম্যাচে ভারত কোনোভাবেই জিততে পারবে না। জিতবে বাংলাদেশই।

এর আগেও বহু ক্রিকেট ম্যাচ নিয়ে ভুলভাল ভবিষ্যদ্বাণী করে হাসির খোরাক হয়েছেন শেহার। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের কাছে পাকিস্তান হারার পরেই তার ‘ভারত-বিরোধী’ টুইটের সংখ্যা ক্রমশ বাড়তে থাকে। ক্রিকেট অনুরাগীরা অবশ্য মনে করিয়ে দিচ্ছেন, জিম্বাবুয়ের কাছে পাকিস্তানের মতো তথাকথিত ‘শক্তিশালী’ দলও টি-টোয়েন্টি বিশ্বকাপে পরাজিত হয়েছে। ফলে বিশ্বকাপের শেষ পর্যায়ে পাকিস্তান যেতে পারবে কি না, তা নিয়েই প্রশ্ন উঠেছে।

সম্ভবত, এই সব কারণেই শেহার বিশ্বকাপে ভারতের পরাজয় চাইছেন। আর তা চাইতে গিয়েই এমন অদ্ভুত শর্ত দিয়ে ফেলেছেন। তবে শেহার সত্যিই জ়িম্বাবুয়ের কাউকে বিয়ে করতে পারবেন কি না, তা নির্ভর করবে আগামী রোববার ভারত-জিম্বাবুয়ের ম্যাচের ওপর।

সূত্র : আনন্দবাজার


মন্তব্য


সর্বশেষ সংবাদ