ববিতে পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদের  নতুন কমিটি গঠন

ববি
  © মোমেন্টস ফটো

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) অধ্যয়নরত পটুয়াখালী জেলার শিক্ষার্থীদের সংগঠন পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদের আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সংগঠনের সদ্যবিদায়ী সভাপতি মোঃ ইউসুফ সিকদার ও সাধারণ সম্পাদক ও মোঃ সাইফুল ইসলাম শুভ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে অর্থনীতি বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী মো. হাসনাইন ইসলাম ইমনকে সভাপতি ও নাটক ও গনিত বিভাগের ৮ম ব্যাচের জিয়াউল হক জিহাদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন- হুমায়ুন মাহমুদ ইলিয়াস,সোলায়মান শাহরিয়ার মোঃ শাওরান,আসিফ বিল্লাহ,হামিদুর রহমান সুজন, মোঃ হৃদয় সিকদার, লিমন ইসলাম শান্ত, মোঃ নাঈম হোসেন, সাইদুজ্জামান সোয়েব, আব্দুল্লাহ আল সিফাত, সানবীন রহমান সজীব, ফায়জাম হোসেন আবির, ফাহিম দীপ্ত, হাসিবুল হাসান, উম্মে হানি মিলা,মহিবুল্লাহ ইমন,ফারিয়া সারামনি।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন-  আবু সায়েম,মোঃ শাহেদ হোসেন,হাফিজ আর রহমান হৃদয়,মেহেদী জিসান,রাশেদুল সিকদার রাকিবুল ইসলাম রাকিব,আদনান রাকিব,মোঃ ইমাম হোসেন তাজ,গাজী আলীরাজ,ইউসুফ আলম সজীব,রিফাতুন নূর সারা,মোঃ ইব্রাহিম মৃধা,মানোস কান্তি রায়,মোঃ ইমাম হোসাইন,আবু বকর সিদ্দিক লাবিব,মোঃ ইমরান

কমিটির অন্যান্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক মো. আরিফুর রহমান  ও মাহমুদা হাফসা, দপ্তর সম্পাদক জুই,প্রচার সম্পাদক মাহমুদুল হাসান ইসমাইল, অর্থবিষয়ক সম্পাদক এইচএম শামিমসহ অন্যান্যরা। 

এছাড়া ছাত্রকল্যাণ পরিষদের  উপদেষ্টা মন্ডলী হিসেবে দায়িত্ব পেয়েছেন- পরিকল্পনা ও উন্নয়ন অফিসের উপ-পরিচালক মোঃ হুমায়ুন কবির, মোঃ মিলন( সহকারী রেজিস্ট্রার, রেজিস্ট্রার কার্যালয়),মোঃ দিদার হোসেন খান, (সহকারী রেজিস্ট্রার, উপাচার্যের কার্যালয়),মোঃ আতিকুর রহমান(সহাকারী পরিচালক, অর্থ ও হিসাব),মোঃ হাবিবুর রহমান(সেকশন অফিসার, রেজিস্টার কার্যালয়),মোঃ মনিরুজ্জামান(সেকশন অফিসার, পরিক্ষা নিয়ন্ত্রকের অফিস),নাদিম মল্লিক( প্রশাসনিক কর্মকর্তা)।


মন্তব্য